1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
ফ্যাসিস্ট সরকারের পদত্যাগ ও নিবন্ধন নিয়ে নির্বাচন কমিশনের সরকারের পদলেহনের প্রতিবাদে এবি পার্টি'র বিক্ষোভ - dailybanglakhabor24.com
  • June 8, 2024, 10:32 am

ফ্যাসিস্ট সরকারের পদত্যাগ ও নিবন্ধন নিয়ে নির্বাচন কমিশনের সরকারের পদলেহনের প্রতিবাদে এবি পার্টি’র বিক্ষোভ

  • Update Time : মঙ্গলবার, জুলাই ১৮, ২০২৩ | বিকাল ৪:৩২
  • 84 Time View

অনলাইন ডেস্ক
আজ ১৮ জুলাই ২০২৩ ইং মঙ্গলবার বিকাল সাড়ে পাঁচটায় ফ্যাসিস্ট সরকারের পদত্যাগ ও নির্বাচন কমিশন সরকারের অজ্ঞাবহ সিদ্ধান্ত বাস্তবায়ন করতে বেআইনি ভাবে আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি)’র নিবন্ধন না দেওয়ার সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে এবি পার্টি। পার্টি’র কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে কাকরাইল, বিজয়নগর, পল্টন সহ রাজধানীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে কার্যালয়ের সামনে এসে পথসভায় মিলিত হয়। কেন্দ্রীয় সহকারী সদস্য সচিব আনোয়ার সাদাত টুটুলের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন এবি পার্টি’র কেন্দ্রীয় যুগ্ম সদস্য সচিব ও ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক বিএম নাজমুল হক, কেন্দ্রীয় দফতর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন রানা ও যুবপার্টির আহবায়ক এবিএম খালিদ হাসান।

বক্তব্যে বিএম নাজমুল হক বলেন, স্বৈরাচারী ফ্যাসিস্ট সরকার একটি উপনির্বাচনেও ভোট চুরির পথ বেছে নিয়েছে। নির্বাচন কমিশন আজ সরকারের পদলেহন কমিশনে পরিনত হয়েছে। এই নির্বাচন কমিশন অবশ্যই বাতিল করতে হবে।

আব্দুল্লাহ আল মামুন রানা বলেন, স্বৈরাচারের পতন ব্যাতীত বাংলাদেশে সুষ্ঠু রাজনীতি সম্ভব নয়। সুতরাং সরকার পতনের এই আন্দোলন আমাদের বেগবান করতে হবে।

এবিএম খালিদ হাসান বলেন, এবি পার্টির নিবন্ধন না দিয়ে নির্বাচন কমিশন তার সকল স্বকীয়তা ভঙ্গ করেছে। এই কমিশন আওয়ামী কমিশনে পরিনত হয়েছে।

মিছিলে আরও উপস্থিত ছিলেন যুবপার্টির সদস্য সচিব শাহাদাতুল্লাহ টুটুল, ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহবায়ক গাজী নাসির, যুগ্ম সদস্য সচিব সফিউল বাসার, মহানগর উত্তরের সদস্য সচিব ফিরোজ কবির, যুবপার্টির যুগ্ম সদস্য সচিব অ্যাডভোকেট আলী নাসের খান, ছাত্রপক্ষের আহবায়ক মোহাম্মদ প্রিন্স, মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম নান্নু, আমিরুল ইসলাম নুর, নারী নেত্রী ফেরদৌসী আক্তার অপি, শীলা আক্তার, রুনা হোসাইন, ছাত্রী নেত্রী তানজিনা আক্তার জুই, পল্টন থানা আহবায়ক আব্দুল কাদের মুন্সি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category