1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
ফাইনাল খেলা জানুয়ারিতে হবে : ওবায়দুল কাদের - dailybanglakhabor24.com
  • May 9, 2024, 9:46 pm

ফাইনাল খেলা জানুয়ারিতে হবে : ওবায়দুল কাদের

  • Update Time : শনিবার, অক্টোবর ১৪, ২০২৩ | রাত ৩:৪৬
  • 31 Time View

অনলাইন ডেস্ক
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপিকে উদ্দেশ্যে করে বলেছেন, অবরোধ করতে গেলে আপনারা নিজেরাই অবরোধে পড়ে যাবেন।
তিনি বলেন, ‘অবরোধের ঘোষণা দিয়েছে তারা। আসুন; দেখি! অবরোধ করতে গেলে নিজেরাই অবরোধে পড়ে যাবেন। আওয়ামী লীগ তার নীতিতে দুর্গ করে ফেলেছে।
শেখ হাসিনার নেতৃত্বে দুর্গ হয়ে গেছে। অবরোধ করলে অবরোধে আপনারাই আটকে যাবেন।
‘মির্জা ফখরুলকে কি কেউ ভালোবাসে? সারাদিন তিনি মিথ্যা বলেন’- একথা উল্লেখ করে ওবায়দুল কাদের জানান, আইএমএফ বলেছে, দেশের অর্থনীতি সঠিক পথে আছে। অথচ বিএনপির মহাসচিব বলেছেন, দেশের অর্থনীতি ফোকলা।
আসলে বিএনপিই ফোকলা হয়ে গেছে। খেলা শুরু হয়ে গেছে। ফাইনাল খেলা জানুয়ারিতে হবে।
আজ শনিবার বিকালে রাজধানীর কাওলা মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ওবায়দুল কাদের এসব কথা বলেন।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিদেশে যেতে বিএনপি নেত্রী খালেদা জিয়াকে আইন মানতে হবে। নিয়ম হচ্ছে, জেলে গিয়ে আবেদন করতে হবে, যদি আদালত তাকে যেতে অনুমতি দেন, তাহলে সরকার কোনো বাধা দেবে না। কারণ, দেশে নিয়ম আছে, আইন আছে।
তিনি বলেন, যে বিএনপি মায়ের বুক খালি করে, বোনকে ভাই হারা করে, তাদের এই বাংলার মাটিতে ক্ষমতায় ফিরে আসার কোনো অধিকার নেই। বিএনপির অনশন কর্মসূচি সম্পর্কে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, অনশনের ডাক দিয়ে সকালে হোটেল সোনারগাঁ থেকে খাবার এনে নাস্তা করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
বাসায় গিয়ে আবার কখন রাজখাবার খাবেন, সে অপেক্ষায় আছেন তিনি।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, মির্জা ফখরুল আপনি শেখ হাসিনাকে সময় দেয়ার কে? সময় দেবে এদেশের জনগণ। এদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসের সঙ্গে কথা বলে, বাইরে এসে আবার আজরাইলের সঙ্গে কথা বলেন মির্জা ফখরুল। পদযাত্রায় কাজ হয়নি, গোলাপবাগের গরুর হাটেও কাজ হয়নি, এখন সরকার পতনে আবার আজরাইলের সঙ্গে কথা বলেন মির্জা ফখরুল।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ক্ষমতার জন্য শেখ হাসিনা বিদেশে ঘোরাঘুরি করছেন, এমন কথাও বলেছেন মির্জা ফখরুল। কিন্তু ক্ষমতার জন্য বিদেশে যান না শেখ হাসিনা। তিনি বিদেশে যান বাংলাদেশের জন্য, দেশের অর্থনীতির জন্য। শেখ হাসিনা দেশের উন্নয়ন করেছেন, সেটা এদের মনের জ্বালা বাড়িয়ে দিয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category