1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
প্রতিরোধ তো দুরের কথা, পালাবার পথ খুজে পাবেন না: যুবদল সভাপতি - dailybanglakhabor24.com
  • June 8, 2024, 8:31 am

প্রতিরোধ তো দুরের কথা, পালাবার পথ খুজে পাবেন না: যুবদল সভাপতি

  • Update Time : শুক্রবার, মে ২৬, ২০২৩ | দুপুর ২:৩১
  • 60 Time View

নিজস্ব প্রতিবেদক

ক্ষমতাসীন সরকার আওয়ামীলীগকে উদ্দেশ্য করে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সভাপতি সুলতান সালাউদ্দীন টুকু বলেছেন, প্রতিরোধ তো দুরের কথা, পালাবার পথ খুজে পাবেন না।

তিনি বলেন, এই সরকার একটি অবৈধ ভোট ডাকাত সরকার। দশ দফা নয় আমরা একদফা চাই সরকারের পতন চাই।

২৬ মে (শুক্রবার) বিকেলে যাত্রাবাড়ীতে ঢাকা মহানগর (দক্ষিণ) বিএনপি আয়োজিত এক জনসমাবেশে তিনি এসব কথা বলেন।
উচ্চ আদালতের নির্দেশনাকে অধীনস্থ আদালত এবং সরকারের অবজ্ঞা, গায়েবী মামলায় নির্বিচারে গ্রেফতার, মিথ্যা মামলা ও পুলিশি হয়রানী, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, বিদ্যুতের লোডশেডিং, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে এবং ১০ দফা দাবিতে সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর (দক্ষিণ) বিএনপি।
যুবদল সভাপতি বলেন, প্রধানমন্ত্রী জোর করে ক্ষমতায় থাকতে চান। ক্ষমতার ক্ষুধার জন্য মানুষ হত্যা করা হচ্ছে। মন্ত্রীদের দিয়ে মিথ্যা বলানো হচ্ছে। গোটা দেশ আজ বন্দীশালা। দেশবাসী আজ দুঃসময়ের মধ্যে দিন যাপন করছে। যারা গণতন্ত্রের মুক্তির জন্য লড়াই করছে, তারা কেউ ভালো নেই।
তিনি বলেন, এই সরকারের অবৈধ মন্ত্রী ওবায়দুল কাদের বলে বিএনপি নাকি হাটুভাঙ্গা দল। ওবায়দুল কাদের কে আমি চ্যালেঞ্জ করে বলতে চাই র‌্যাব আর পুলিশ বাহিনী ছাড়া আসুন একা বাসায় যেতে পারবেন না।
আওয়ামীলীগের নব্য রাজাকাররা শান্তি মিছিলের নামে অশান্তি সৃষ্টি করতে চায় জানিয়ে সুলতান সালাউদ্দীন টুকু আরও বলেন, তারা নাকি বিএনপিকে রাজপথে প্রতিরোধ করতে চায়। বাংলাদেশের মানুষ এই মুহুর্তে আওয়ামীলীগকে প্রতিরোধ করছে।
টুকু বলেন, ওবায়দুল কাদেরের ভাই মির্জা কাদের বলেছিল আওয়ামীলীগের যে অবস্থা পালাবার পথও টোকায়া পাবানা। পালাবার পথ খুজেন। আপনাদের বড় বড় কথ। দীর্ঘ ১৫ বছর ধরে বিএনপি নেতা-কর্মীদের উপর অত্যাচার-নির্যাতন চলছে।
কথা বললেই গুম করা হচ্ছে, খুন করা হচ্ছে, জেলে নির্যাতন করা হচ্ছে। বাংলাদেশের সমস্ত বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্য বলতে চাই। সোনা যেমন পুড়লে খাটিঁ হয়, ইস্পাত যেমন পুড়লে শক্ত এবং কঠিন হয়, বিএনপির প্রত্যেকটি নেতা-কর্মী ইস্পাতের মত কঠিন হয়েছে। রাজপথে বিএনপিকে ভয় দেখিয়ে লাভ নাই। ভয়ে কাপে কাপুরুষ, লড়ে যায় বীর। বিএনপি বীরের মত লড়ছে ইনশাআল্লাহ।
বাংলাদেশের জনগন মনে করে শেখ হাসিনার পতন তারেক রহমানের হাতেই হবে।
এসময় তিনি আরও বলেন, ভোটের অধিকার পুনঃপ্রতিষ্ঠা করতে, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠিত করতে আবারও আন্দোলন হবে। তারেক রহমানের নেতৃত্বে গণঅভ্যুত্থানের মাধ্যমে এই সরকারের পতন ঘটিয়ে মানুষের অধিকার ফিরিয়ে আনা হবে।
ঢাকা মহানগর দক্ষিন বিএনপির আহ্বায়ক আব্দুস সালামের সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত ছিলেন, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুল, মহানগর দক্ষিন বিএনপি নেতা নবীউল্লাহ নবী, তানভীর আহমেদ রবিন, আব্দুস সাত্তার, সাইফুল ইসলাম, যুবদলের সহ-সভাপতি গোলাম মোস্তফা সাগর, যোগাযোগ সম্পাদক গিয়াস উদ্দীন মামুন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category