1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
পাটের হারানো সুদিন ফিরিয়ে আনা হবে : নানক - dailybanglakhabor24.com
  • May 14, 2024, 5:15 pm

পাটের হারানো সুদিন ফিরিয়ে আনা হবে : নানক

  • Update Time : রবিবার, জানুয়ারি ১৪, ২০২৪ | রাত ১১:১৫
  • 14 Time View

অনলাইন ডেস্ক
বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের নতুন দায়িত্ব পেয়ে জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘পাটের হারানো সুদিন ফিরিয়ে আনা হবে। পাট উৎপাদন যেভাবে বাড়ানো যায় সেভাবেই কাজ করা হবে। ’ রবিবার সচিবালয়ে নিজ মন্ত্রণালয়ের বিভিন্ন সংস্থার কর্মকর্তাদের সঙ্গে পরিচিতি ও বিগত সরকারের কার্যক্রম নিয়ে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।
বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, ‘এর আগে আমি ২০০৮ সালে প্রতিমন্ত্রী ছিলাম। তখন একটি চ্যালেঞ্জে পড়েছিলাম। বিএনপি-জামায়াত এমন একটি দেশ রেখে গেছিল যে দেশটি ছিল মুখ থুবড়ে পড়া একটি দেশ। ছিল পানির হাহাকার। সড়ক ব্যবস্থা ভেঙে পড়েছিল। স্থানীয় সরকার ধ্বংস হয়ে গিয়েছিল। প্রধানমন্ত্রীর নির্দেশে আমি প্রতিমন্ত্রী হিসেবে সেই মন্ত্রণালয়কে আমার মন্ত্রী মরহুদ সৈয়দ আশরাফকে নিয়ে সারা বাংলাদেশে সেই চ্যালেঞ্জ মোকাবিলা করে উত্তীর্ণ হয়েছিলাম।
তিনি আরও বলেন, ‘আজ একটি নতুন মন্ত্রণালয়ে নতুন জায়গায় আবার সেই মাঠের মানুষদের সঙ্গে যোগাযোগ হবে। মাঠের কৃষকদের সঙ্গ যোগাযোগ হবে।
পাট উৎপাদনকারীদের সঙ্গে যোগাযোগ হবে। পাট উৎপাদনে উৎসাহিত করা হবে। পাট ও বস্ত্র খাতে বাংলাদেশে আমাদের যে প্রধান রপ্তানি শিল্প রয়েছে সেই শিল্পকে উতরে আমরা শেখ হাসিনার নির্দেশক্রমে একটি লক্ষ্যে পৌঁছাতে পারবো এটি আমার বুকভরা প্রত্যাশা। ’

Please Share This Post in Your Social Media

More News Of This Category