1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
পাটুরিয়া-আরিচা ঘাটে চাপ বাড়ছে, লঞ্চ-ফেরিতে ঠাঁই নেই - dailybanglakhabor24.com
  • May 10, 2024, 12:12 am

পাটুরিয়া-আরিচা ঘাটে চাপ বাড়ছে, লঞ্চ-ফেরিতে ঠাঁই নেই

  • Update Time : মঙ্গলবার, এপ্রিল ৯, ২০২৪ | সকাল ৬:১২
  • 4 Time View

মানিকগঞ্জের পাটুরিয়া ঘাটে চাপ বেড়েছে ঈদে ঘরমুখো যাত্রীদের। মঙ্গলবার ভোর থেকেই ঘাটে বাড়তে থাকে মানুষের চাপ। আজ সকাল থেকেই ঘাট এলাকায় যাত্রীদের চাপ বাড়তে থাকে। সেই সঙ্গে চলছে ফেরি ও লঞ্চে যাত্রীদের উঠার প্রতিযোগিতা।

ঢাকা থেকে কুষ্টিয়াগামী আমজাদ হোসেন জানান, তিনি একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। বাড়ির সবাইকে নিয়ে ঈদ করতে বাড়ি যাচ্ছেন। আজ ভোর ৫টার দিকে প্রাইভেটকার নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা হন। সভারের পর থেকে পাটুরিয়া ঘাট পর্যন্ত আসতে প্রায় ৩ ঘণ্টা কেটে গেছে রাস্তায়। তবে এবার ঘাটে এসে ফেরির জন্য অপেক্ষা করতে হচ্ছে না।

এদিকে আজ সকাল থেকে পাটুরিয়া ঘাটে ঈদে ঘরেফেরা যাত্রীদের চাপের ফলে ছোট-বড় ১৫টি ফেরি দিয়ে যাত্রী ও যানবাহন পারাপার করা হচ্ছে। তবে গতকাল সোমবার দুপুরের পর থেকে ঘাটে যাত্রী ও ছোট গাড়ির চাপ বৃদ্ধি পায়।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) আরিচা অফিসের ডিজিএম খালেদ নেওয়াজ বলেন, আজ ভোর থেকে ঈদে ঘরমুখো যাত্রী ও প্রাইভেটকারসহ বিভিন্ন ছোট গাড়ির চাপ অনেক বেড়ে গেছে। বর্তমানে এ নৌ-রুটে ১৫টি ফেরি দিয়ে যাত্রী ও যানবাহন পারাপার করা হচ্ছে। যাত্রীদের ভোগান্তি অনেকটাই কম হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category