1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
পরিবেশ মন্ত্রণালয়ের তিনজন পেলেন শুদ্ধাচার পুরস্কার - dailybanglakhabor24.com
  • June 5, 2024, 8:35 am

পরিবেশ মন্ত্রণালয়ের তিনজন পেলেন শুদ্ধাচার পুরস্কার

  • Update Time : বৃহস্পতিবার, আগস্ট ৩১, ২০২৩ | দুপুর ২:৩৫
  • 41 Time View

নিজস্ব প্রতিবেদক
পরিবেশ, বন ও জলবায়ুু পরিবর্তন মন্ত্রণালয়ের ২০২২-২০২৩ অর্থবছরে শুদ্ধাচার চর্চা ও জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে গুরুত্বপূর্ণ অবদানের জন্য তিন কর্মকর্তা-কর্মচারীকে শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়েছে।
আজ বৃহস্পতিবার মন্ত্রণালয়ের সভাকক্ষে আজ আয়োজিত এক অনুষ্ঠানে পুরস্কার তুলে দেন মন্ত্রণালের সচিব ডক্টর ফারহিনা আহমেদ। প্রধান অতিথি হিসাবে সচিব শুদ্ধাচার পুরস্কারপ্রাপ্ত কর্মকর্তা কর্মচারীদের হাতে এক মাসের বেতনের সমপরিমাণ অর্থ, একটি সার্টিফিকেট ও একটি ক্রেস্ট তুলে দেন।
মন্ত্রণালয়ের ২য় গ্রেড হতে ৯ম গ্রেড পর্যন্ত কর্মকর্তাদের মধ্য হতে পুরস্কার প্রাপ্ত হয়েছেন মন্ত্রণালয়ের যগ্মসচিব শামিমা বেগম, ১০ম গ্রেড থেকে ১৬তম গ্রেডের মধ্যে পুরস্কারপ্রাপ্ত হয়েছেন ব্যক্তিগত কর্মকর্তা টি. এম. সালাহউদ্দীন এবং ১৭তম থেকে ২০তম গ্রেডের মধ্যে শুদ্ধাচার পুরস্কার প্রাপ্ত হয়েছেন অফিস সহায়ক নন্দন বড়ুয়া। সভায় মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন) ইকবাল আব্দুল্লাহ হারুন, অতিরিক্ত সচিব (পরিবেশ দূষণ নিয়ন্ত্রণ) মো: মিজানুর রহমান এনডিসি এবং অতিরিক্ত সচিব (উন্নয়ন) ফাহমিদা খানম সহ মন্ত্রণালয়ের উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রণালয়ের সচিব ডক্টর ফারহিনা আহমেদ বলেন, একটি জ্ঞানভিত্তিক সমাজ গড়তে আমাদের সবাইকে নিবেদিত হয়ে কাজ করতে হবে। তিনি বলেন, জনগণের সুন্দরভাবে বাঁচার জন্য বায়ুদূষণ, পানিদূষণ-সহ সকল প্রকার পরিবেশ দূষণ নিয়ন্ত্রণের লক্ষ্যে এ মন্ত্রণালয়ের কর্মকর্তা ও কর্মচারীদেরকে যুগোপযোগী উদ্ভাবনী ধারণা বাস্তবায়ন করতে হবে। সরকারি কর্মচারিদের নিজ নিজ দায়বদ্ধতা থেকে সর্বোচ্চ গুরুত্বসহকারে এবং গুনগতমান নিশ্চিতপূর্বক প্রতিযোগিতার সাথে কাজ করতে হবে। দেশের প্রতি ভালবাসা থেকে কাজ করলে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ সহজতর হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category