1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
নিষেধাজ্ঞা নিয়ে মাথাব্যথা নেই, বিদেশিরা আমাদের বন্ধু : ওবায়দুল কাদের - dailybanglakhabor24.com
  • June 6, 2024, 6:34 pm

নিষেধাজ্ঞা নিয়ে মাথাব্যথা নেই, বিদেশিরা আমাদের বন্ধু : ওবায়দুল কাদের

  • Update Time : রবিবার, মে ২৮, ২০২৩ | রাত ১২:৩৪
  • 51 Time View

অনলাইন ডেস্ক

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘কোনো নিষেধাজ্ঞায় নির্বাচন বন্ধ হবে না। নিষেধাজ্ঞা নিয়ে আমাদের মাথাব্যথা নেই। বিদেশিরা আমাদের বন্ধু, প্রভু নয়।
আজ রবিবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে বাংলাদেশ আওয়ামী লীগের যৌথ সভায় তিনি এসব কথা বলেন।
ভিসানীতি নিয়ে আওয়ামী লীগের মাথাব্যথা নেই উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, ‘ভিসানীতি নিয়ে নাটক সাজানো হচ্ছে। বলা হচ্ছে বাংলাদেশে ফ্রি অ্যান্ড ফেয়ার নির্বাচন করার জন্য। আমরা তো এই পলিসির মধ্যেই আছি, আমরা ফ্রি অ্যান্ড ফেয়ার প্রক্রিয়া শুরু করেছি। আইন করে নির্বাচন কমিশনকে স্বাধীন করেছেন শেখ হাসিনা, ফ্রি অ্যান্ড ফেয়ার নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছি।
নির্বাচনে বিএনপি বাধা দিতে চায় উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘আওয়ামী লীগ অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন চায়। কিন্তু নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে বিএনপি। দেশের সংবিধানে যেহেতু তত্ত্বাবধায়ক সরকারের ব্যাপার উল্লেখ নেই। তাই এ বিষয়ে কথা বললে বিএনপি ভিসানীতিতে আক্রান্ত হবে।
এখন যারা অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচনে বাধা হয়ে দাঁড়াবে তাদের ব্যাপারে আমেরিকার পদক্ষেপ কী হবে, সেটাই দেখার বিষয়।
‘বিএনপি অসুস্থ রাজনীতি করে’ উল্লেখ করে তিনি বলেন, ‘কোনো অবস্থায় বিএনপির নেতাদের ওপর আক্রমণ করা যাবে না। তবে তারা করলে আর ছাড় নয়। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে বিএনপির পরাজয় হবে।
ওবায়দুল কাদেরের সভাপতিত্বে যৌথসভায় উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, বিএম মোজাম্মেল হক, সুজিত রায় নন্দী ও মির্জা আজমসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের শীর্ষ নেতারা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category