1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
নির্বাচন প্রশ্নবিদ্ধ হলে বরিশালে আন্দোলনের হুমকি হাতপাখা প্রার্থীর - dailybanglakhabor24.com
  • June 6, 2024, 7:06 am

নির্বাচন প্রশ্নবিদ্ধ হলে বরিশালে আন্দোলনের হুমকি হাতপাখা প্রার্থীর

  • Update Time : সোমবার, জুন ১২, ২০২৩ | দুপুর ১:০৬
  • 47 Time View

অনলাইন ডেস্ক
বরিশাল সিটি নির্বাচনে ভোটগ্রহণ নিরপেক্ষ ও গ্রহণযোগ্যা না হলে আন্দোলনের হুমকি দিয়েছেন ইসলামী আন্দোলনের হাতপাখা প্রতীকের মেয়রপ্রার্থী মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম।
তিনি বলেছেন, “ভোটগ্রহণ অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্যই না হলে ফলাফল মেনে নেওয়ার প্রশ্নই আসে না। নির্বাচন প্রশ্নবিদ্ধ হলে আমরা আন্দোলন করব, আদালতের দ্বারস্থ হব।”
সোমবার সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হলে এর ১০ মিনিট পর নগরীর রূপাতলী হাউজিংয়ের শহীদ আব্দুর রব সেরনিয়াবাত মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন হাতপাখা প্রতীকের এই প্রার্থী।
ভোট দেওয়ার পর তিনি সাংবাদিকদের বলেন, আলহামদুলিল্লাহ এখন পর্যন্ত ভোটের যে পরিবেশ দেখছি তাতে নির্বাচন সুষ্ঠু হবে বলে মনে করছি। তবে শেষ পর্যন্ত বলা যাচ্ছে না কি হয়।
তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে বিগত সময়ে মানুষ ভোট দিতে পারেনি। সেখানে মানুষ এবার অন্তত ভোট দেওয়ার একটি পরিবেশ পেয়েছে। তাই মনে হচ্ছে তারা ঈদের আনন্দে রয়েছে। বাইরে পরিবেশ দেখে মানুষের সঙ্গে কথা বলে এমনটাই মনে হচ্ছে। আর ভোটাররা ভোট দিতে পারলে হাতপাখা সর্বোচ্চ ভোটে বিজয়ী হবে ইনশাআল্লাহ।
সোমবার বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে সকাল ৮টা থেকে ১২৬টি কেন্দ্রের ৮৯৪টি কক্ষে একযোগে ভোটগ্রহণ শুরু হয়। চলবে টানা বিকাল ৪ পর্যন্ত।
এই নির্বাচনে ২ লাখ ৭৬ হাজার ২৯৮ জন ভোটার রয়েছেন। নির্বাচনে মোট ৭ জন মেয়র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ৩০টি ওয়ার্ডের বিপরীতে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ১৬০ জন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category