1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
নির্বাচনে কে কার আত্মীয় ইসির তা দেখার বিষয় না - dailybanglakhabor24.com
  • May 19, 2024, 6:30 am

নির্বাচনে কে কার আত্মীয় ইসির তা দেখার বিষয় না

  • Update Time : বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪ | দুপুর ১২:৩০
  • 4 Time View

নির্বাচন কমিশনার (ইসি) মো. আলমগীর বলেছেন, আমাদের একটাই উদ্দেশ্য নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে করতে হবে। অবাধ সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন করার জন্য যা যা করার প্রয়োজন তার সব ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, নির্বাচনে কে কার আত্মীয় বা কে আত্মীয় নয়- সেটা দেখার বিষয় নির্বাচন কমিশন বা নির্বাচন সংশ্লিষ্টদের নয়। উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে প্রভাব বিস্তার করবে; তার বিরুদ্ধেই পদক্ষেপ নেওয়া হবে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে নরসিংদী জেলার নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নির্বাচন কমিশনার মো. আলমগীর এসব কথা জানান।

তিনি আরও বলেন, কারো কোনো অভিযোগ বা অনিয়ম থাকলে ভিডিও প্রমাণসহ আমাদের কাছে দিবেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের কেউ যদি চাপ অনুভব করেন সুনির্দিষ্ট তথ্য প্রমাণসহ অভিযোগ করার অনুরোধ জানান ইসি।

জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন নরসিংদীর জেলা প্রশাসক ড. বদিউল আলম।

এ সময় পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান, স্থানীয় সরকার শাখার উপপরিচালক মৌসুমী সরকার রাখীসহ জেলা আনসার ভিডিপি কর্মকর্তা, র্যাব ও জেলার ৬ উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category