1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
নরসিংদীতে ইউপি সদস্যকে গুলি ও গলা কেটে হত্যা - dailybanglakhabor24.com
  • May 26, 2024, 6:33 am

নরসিংদীতে ইউপি সদস্যকে গুলি ও গলা কেটে হত্যা

  • Update Time : সোমবার, এপ্রিল ১৫, ২০২৪ | দুপুর ১২:৩৩
  • 6 Time View

নরসিংদীতে প্রকাশ্য দিবালোকে রুবেল আহম্মেদ নামে এক ইউপি সদস্যকে গুলি করার পর গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ সোমবার (১৫ এপ্রিল) দুপুর পৌনে ২টার দিকে নরসিংদীর আমদিয়া ইউনিয়নের পাকুড়িয়া বাজারে এ ঘটনা ঘটে।
নিহত রুবেল আহম্মেদ ওরফে বডি রুবেল আমদিয়া ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য।

পুলিশ ও স্থানীয়রা জানান, আজ দুপুরে রুবেল আহম্মেদ পাকুড়িয়া বাজারে আসেন। কাজ শেষে পৌনে ২টার দিকে মোটরসাইকেলযোগে বাড়ির দিকে যাচ্ছিলেন। এ সময় প্রাইভেটকারযোগে একদল দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে পরপর ছয় রাউন্ড গুলি করে। গুলিবিদ্ধ হওয়ার পর রুবেল মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় দুর্বৃত্তরা তার শরীরের ওপর বসে গলা কেটে মৃত্যু নিশ্চিত করে চলে যায়।
এদিকে গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, গেল আমদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে রুবেল আহাম্মেদের সঙ্গে প্রতিদ্বন্দিতা করেন ইমরুল নামের এক প্রার্থী। ওই সময় দুই প্রার্থীর মধ্যে একাধিকবার হামলা-মামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। ওই নির্বাচনে কেন্দ্রে প্রভাব খাটিয়ে রুবেল বিজয়ী হন। এ নিয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইমরুলের সঙ্গে দ্বন্দ্ব আরও ঘনীভূত হয়। এর জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে।
মাধবদী থানার এসআই ফজলে রাব্বি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ইউপি সদস্যের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে পুলিশ তদন্ত করছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category