1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
নববর্ষ উদযাপন করলো জাতীয় মসজিদ বায়তুল মোকাররম - dailybanglakhabor24.com
  • June 8, 2024, 1:36 pm

নববর্ষ উদযাপন করলো জাতীয় মসজিদ বায়তুল মোকাররম

  • Update Time : শুক্রবার, এপ্রিল ১৪, ২০২৩ | সন্ধ্যা ৭:৩৬
  • 61 Time View

ডেস্ক রিপোর্ট

জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে নববর্ষ ১৪৩০ বঙ্গাব্দ উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) এ উপলক্ষে দুপুরে বায়তুল মোকাররম জাতীয় মসজিদে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের অধ্যাপক ড. সাইয়্যেদ আব্দুল্লাহ আল মারুফ। সভাপতিত্ব করেন ইসলামিক ফাউন্ডেশনের দ্বীনী দাওয়াত ও সংস্কৃতি বিভাগের পরিচালক মো. আনিছুর রহমান সরকার।
অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সিনিয়র পেশ ইমাম মুফতি মাওলানা মোহাম্মদ মিজানুর রহমান। মোনাজাতে নতুন বছরে দেশের জন্য শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে দোয়া করা হয়।
এদিকে বৃহস্পতিবার দেশবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলা নববর্ষ-১৪৩০ (পহেলা বৈশাখ) উপলক্ষে দেশবাসীর উদ্দেশে দেশের সব গণমাধ্যমে প্রচারিতব্য এক সংক্ষিপ্ত ভিডিও বার্তায় তিনি এ শুভেচ্ছা জানান।
শুভেচ্ছা বার্তায় প্রধানমন্ত্রী সকল অন্ধকার ও বাধা বিপত্তি দূর করে আগামী বছরগুলোতে একটি সুখী ও সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়ার কামনা করেন।
তিনি বলেন, এই শুভ নববর্ষের প্রাক্কালে আমাদের প্রার্থনা এই যে, আমরা যেন সমস্ত অন্ধকার ও বাধা বিপত্তি দূর করে একটি সুখী ও সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়তে পারি।
ভিডিও বার্তায় প্রধানমন্ত্রী আরও বলেন, নানা ধরনের বাধা বিপত্তি ও প্রতিবন্ধকতা মোকাবিলা করে দেশ আরও একটি বছর পার করেছে।
দেশ-বিদেশে বসবাসরত সকল বাংলাদেশিকে শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, ‘শুভ নববর্ষ’।

Please Share This Post in Your Social Media

More News Of This Category