1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
থানচির পর আলীকদমে তল্লাশি চৌকিতে সন্ত্রাসী হামলা - dailybanglakhabor24.com
  • May 5, 2024, 9:39 am

থানচির পর আলীকদমে তল্লাশি চৌকিতে সন্ত্রাসী হামলা

  • Update Time : শুক্রবার, এপ্রিল ৫, ২০২৪ | বিকাল ৩:৩৯
  • 2 Time View

বান্দরবান জেলার রুমা ও থানচি উপজেলার পর এবার আলীকদমের ২৬ মাইলের ডিম পাহাড় এলাকায় পুলিশ ও সেনাবাহিনীর একটি যৌথ তল্লাশি চৌকিতে হামলা চালিয়েছে অস্ত্রধারী সন্ত্রাসীরা। বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাত একটার দিকে এ ঘটনা ঘটে।
আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তবিদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উপজেলার ২৬ মাইলের ডিম পাহাড় এলাকায় চেকপোস্টে তল্লাশি করার জন্য একটি গাড়িকে থামার সংকেত দেয়া হয়েছিল। কিন্তু গাড়িটি না থেমে চেকপোস্টের দিকে ছুটে আসছিল, তখন দায়িত্বরত পুলিশ ও সেনা সদস্যরা গাড়িটি লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় গাড়ি থেকেও পাল্টা গুলি চালালে উভয় পক্ষের মধ্যে বেশ কিছু সময় গোলাগুলি হয়।

ওসি আরো বলেন, কারা এ ঘটনার সাথে জড়িত সে বিষয়ে কিছু জানা যায়নি। এছাড়া সন্ত্রাসীদের সাথে গোলাগুলির ঘটনায় হতাহতের কোনো তথ্য আমাদের কাছে নেই।
এর আগে, বৃহস্পতিবার রাত ৮টার দিকে জেলার থানচি উপজেলায় পুলিশ ও বিজিবি সদস্যদের সাথে ব্যাপক গোলাগুলির ঘটনা ঘটে পাহাড়ি বিচ্ছিন্নতাবাদী সশস্ত্র সংগঠন কুকি চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ)। রাত ১০টার দিকে গোলাগুলি থামলেও সেখানে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।
এদিকে, রুমায় অপহৃত ব্যাংক ম্যানেজার নিজাম উদ্দিনকে উদ্ধার করেছে যৌথ বাহিনী। তাকে র‌্যাবের বান্দরবান কার্যালয়ে নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে বিস্তারিত জানাতে শুক্রবার (৫ এপ্রিল) বেলা ১১টায় সংবাদ সম্মেলন ডেকেছে র‌্যাব।

Please Share This Post in Your Social Media

More News Of This Category