1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
তত্ত্বাবধায়ক সরকার একটি জীবন্ত ইস্যু: মির্জা ফখরুল - dailybanglakhabor24.com
  • June 5, 2024, 3:37 pm

তত্ত্বাবধায়ক সরকার একটি জীবন্ত ইস্যু: মির্জা ফখরুল

  • Update Time : রবিবার, জুন ১১, ২০২৩ | রাত ৯:৩৭
  • 49 Time View

নিজস্ব প্রতিবেদক
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার একটি জীবন্ত ইস্যু। সারা বিশ্ব চায় বাংলাদেশে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হোক।
আজ দুপুরে গাজীপুর মহানগরের বাসন থানার টেকনগপাড়া এলাকায় সাগর সৈকত কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত গাজীপুর মহানগর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মির্জা ফখরুল বলেন, মানুষ ন্যায় বিচার পাবে, সাম্য প্রতিষ্ঠা হবে আমরা এমন একটি বাংলাদেশ চেয়েছিলাম। কিন্তু আওয়ামী লীগ আমাদের স্বপ্ন তছনছ করে দিয়েছে। ৭১ সালে যে লক্ষ্যে বাংলাদেশ গড়েছিলাম, সেই বাংলাদেশ ফিরিয়ে দিতে হবে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুর মহানগর বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক এম মঞ্জুরুল করীম রনি। মহানগর বিএনপির সদস্য সচিব মো. শওকত হোসেন সরকারের সঞ্চালনায় উদ্বোধনী বক্তব্য দেন বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ।
এতে অন্যদের মধ্যে বক্তব্য দেন- বিএনপির কেন্দ্রীয় সমাজ কল্যাণ সম্পাদক কামরুজ্জামান রতন, সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন, সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু, সহ-শ্রম বিষয়ক সম্পাদক হুমায়ুন কবীর খান, কেন্দ্রীয় নেতা মো. ওমর ফারুক সাফিন, ডা. মাজহারুল আলম, সাঈদ সোহরাব, আবু আশফাক, কাজী সাইয়্যেদুল আলম বাবুল, মেয়র মো. মজিবুর রহমান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ রিয়াজুল হান্নান ও মহানগর বিএনপি নেতা মীর হালিমুজ্জামান ননী।
সম্মেলনের দ্বিতীয় পর্বে মো. শওকত হোসেন সরকারকে সভাপতি ও এম মনজুরুল করিম রনিকে সাধারণ সম্পাদক করে গাজীপুর মহানগর বিএনপির কমিটি গঠন করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category