1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে বাধ্য করা হবে : টুকু - dailybanglakhabor24.com
  • July 5, 2024, 6:34 am

তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে বাধ্য করা হবে : টুকু

  • Update Time : বুধবার, জুন ৭, ২০২৩ | দুপুর ১২:৩৪
  • 53 Time View

নিজস্ব প্রতিবেদক
যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দীন টুকু বলেছেন, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে সরকারকে বাধ্য করা হবে। এই সরকার ক্ষমতায় থাকার অধিকার হারিয়ে ফেলেছে।
মঙ্গলবার নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে যুবদল আয়োজিত রাজধানী ঢাকাসহ ছয় বড় শহরে ‘তারুণ্যের সমাবেশ’ সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভায় এসব কথা বলেন টুকু।
এ সময় টুকু বলেন, গোটা বিশ্বব্যাপী নিন্দার ঝড় উঠেছে এই সরকারের বিরুদ্ধে।
এদের গুম, খুন ফ্যাসিবাদের কারণে দেশের অনেক লোক সত্য বলতে সাহস করেনি। কিন্তু আন্তর্জাতিক দৃষ্টিতে ধরা পড়েছে।
সামনে নির্বাচনকে কেন্দ্র করে নতুন আরেকটি মাস্টারপ্ল্যান বাস্তবায়ন করতে শুরু করেছে সরকার এমন অভিযোগ করে সুলতান সালাউদ্দীন টুকু বলেন, ইতোমধ্যে যে লাখ-লাখ বিএনপি নেতাকর্মীদের নামে হয়রানিমূলক রাজনৈতিক মামলা দেওয়া হয়েছিল, এখন সেই মামলাগুলোতে ধারাবাহিকভাবে সাজা দেওয়া শুরু করেছে। অবৈধ পথে ক্ষমতায় থাকা এবং ভোটারবিহীনভাবে আগামী নির্বাচন নির্বিঘ্নে অনুষ্ঠিত করতেই একের পর এক সাজা দেওয়া হচ্ছে।
সভায় আরও উপস্থিত ছিলেন যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, সহ-সভপতি নুরুল ইসলাম নয়ন, মাহবুবুল হাসান পিংকু, হারুনুর রশীদ শিশির, কামরুজ্জামান দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুমুল হক, জাভেদ হাসান স্বাধীন, সহ-সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রাসেল, প্রচার সম্পাদক আব্দুল করিম সরকার, যোগাযোগ সম্পাদক গিয়াস উদ্দীন মামুন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category