1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
ঢাকাস্থ নাঙ্গলকোটবাসীদের ইফতার ও দোয়া মাহফিল - dailybanglakhabor24.com
  • June 8, 2024, 1:48 pm

ঢাকাস্থ নাঙ্গলকোটবাসীদের ইফতার ও দোয়া মাহফিল

  • Update Time : শনিবার, এপ্রিল ১৫, ২০২৩ | সন্ধ্যা ৭:৪৮
  • 62 Time View

 নিজস্ব প্রতিবেদক

ঢাকায় বসবাসরত নাঙ্গলকোটবাসীদের সেতু বন্ধনের সংগঠন নাঙ্গলকোট উন্নয়ন পরিষদ (নাউপ)-এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সাংগঠনিক সম্পাদক সোলায়মান সবুজের পরিচালনায় ও সংগঠনের সভাপতি মো. মোবারক হোসেনের সভাপতিত্বে শুক্রবার (১৪ এপ্রিল) উত্তরার পলওয়েল কনভেনশন সেন্টারে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে নাঙ্গলকোটবাসীদের উপস্থিতিতে ঢাকায় যেন একখন্ড নাঙ্গলকোটের মিলন মেলায় পরিণত হয়। সবার সাথে সবার আন্তরিকতা ও সৌহার্দ্যের যে মেলবন্ধন তৈরি হয়েছে তা এই  সংগঠনকে প্রাণের সংগঠনে পরিণত করেছে বলে জানান সংগঠনের সভাপতি মো. মোবারক হোসেন।
নাঙ্গলকোটবাসীদের এই ভ্রাতৃত্বের বন্ধনকে আরও দৃঢ় করার লক্ষ্যে ঢাকাস্থ নাঙ্গলকোটের সকল সামাজিক সংগঠনকে একত্রিত করে ভবিষ্যতে ‘নাঙ্গলকোট উৎসব’ করার ঘোষণা দিয়েছেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সম্পাদক নঈম নিজাম।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ড. মো. দেলোয়ার হোসেন। বিশেষ অতিথি ছিলেন এডভোকেট জমিরুল আকতার, সাবেক ব্যাংকার সামছুল হক, কুমিল্লা প্লাস্টিক ইনডাস্ট্রিস’র চেয়ারম্যান বদিউল আলম, জামান’স ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক মো. বশিরুজ্জামান, নাঙ্গলকোট উপজেলা সমিতির সদস্য সচিব ফরিদ আহমেদ মজুমদার, বিশিষ্ট ব্যবসায়ী এম মিজানুর রহমান, সমাজসেবক ও রাজনীতিবিদ হামদুল্লাহ আল মেহেদী, সাংবাদিক নেতা খন্দকার আলমগীর হোসেন, দলিলুর রহমান মজুমদার, বিশিষ্ট ব্যবসায়ী কাজী জগলুল আকবর শিপন, সাবেক ছাত্র নেতা ইয়াছিন আরাফাত, বিশিষ্ট ব্যবসায়ী ফখরুল কবির জহির, উপদেষ্টা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার ফয়েজ আহমেদ, মাওলানা এ.কে.এম আব্দুর রশিদ, এম. এ. ওহাব আবু, ইন্জিনিয়ার ওমর ফারুক, আবদুল্লাহ হিল বাকী, মো. মোশারফ হোসেন, ইকবাল হোসেন মজুমদার।

এছাড়াও কার্যকরী কমিটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাঈন উদ্দীন ভূঁইয়া, জিয়াউর রহমান লিংকন, ফরিদ আহমেদ নয়ন, দলিলুর রহমান, আমজাদ হোসেন উজ্জলসহ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category