1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
ডোনাল্ড ট্রাম্প গ্রেফতার - dailybanglakhabor24.com
  • May 8, 2024, 7:00 pm

ডোনাল্ড ট্রাম্প গ্রেফতার

  • Update Time : বুধবার, এপ্রিল ৫, ২০২৩ | রাত ১:০০
  • 63 Time View

ডেস্ক রিপোর্ট

গ্রেফতার হলেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সাবেক পর্ন তারকা ড্যানিয়েল স্টর্মির মুখ বন্ধ রাখতে ঘুষ দেওয়ার মামলায় ডিস্ট্রিক্ট অ্যাটর্নির (ডিএ) কার্যালয়ে আত্মসমর্পণ করেন তিনি। আত্মসমর্পণের পর তাকে গ্রেফতার করা হয়েছে। সাবেক কোনও মার্কিন প্রেসিডেন্ট এই প্রথম ফৌজদারি মামলায় গ্রেফতার হলেন।
স্থানীয় সময় মঙ্গলবার (০৪ এপ্রিল) দুপুরে নিউ ইয়র্কের ম্যানহাটনের ডিএ কার্যালয়ে তিনি আত্মসমর্পণ করেন ট্রাম্প।
আদালতে ঢোকার আগে সেখানে অবস্থানরত গণমাধ্যমকর্মীদের সঙ্গে কোনো কথা বলেননি ট্রাম্প। এর আগে ট্রাম্প টাওয়ার থেকে তিনি গাড়িবহর নিয়ে ছয় মাইল পথ পাড়ি দিয়ে ম্যানহাটান ক্রিমিনাল কোর্ট ভবন এলাকায় আসেন। ওই এলাকায় ব্যাপক নিরাপত্তাব্যবস্থা নেওয়া হয়।
পুলিশ ও গোয়েন্দা বাহিনীর সদস্যরা অবস্থান নেন। আদালত ভবনে ঢোকার সময় সমর্থকদের উদ্দেশে হাত নাড়েন ট্রাম্প। তার সমর্থনে ওই এলাকায় বিক্ষোভকারী ও তার সমর্থকেরা জড়ো হন। তাঁদের ব্যারিকেড দিয়ে ঘিরে রাখে পুলিশ।
খবর বিবিসি’র

বিবিসি’র প্রতিবেদনে আরও বলা হয়, ট্রাম্পই প্রথম সাবেক মার্কিন প্রেসিডেন্ট যিনি ফৌজদারি অভিযোগের মুখোমুখি হলেন। আদালতে হাজির হওয়ার পর ট্রাম্পকে আনুষ্ঠানিকভাবে গ্রেফতার দেখানো হয়। পরে তাকে পুলিশ হেফাজতে নেওয়া হয়। এরপর আদালতের অন্যান্য প্রক্রিয়া শুরু হয়।

আদালতে তার ফিঙ্গারপ্রিন্ট নেওয়া হবে। এরপর আদালতে তাঁকে অভিযোগের বিষয়ে জানানো হবে। শুনানি শেষে তাঁর বিরুদ্ধে আনুষ্ঠানিক অভিযোগ গঠন করার কথা রয়েছে। তাকে আদালত জামিন দিতে পারেন।

প্রসঙ্গত, পর্ন তারকা স্টর্মির দাবি, ২০০৬ সালে তিনি এবং ট্রাম্প শারীরিক সম্পর্কে জড়িয়েছিলেন। এর পর ২০১৬ সালে প্রেসিডেন্ট নির্বাচনের আগে তার মুখ বন্ধ রাখতে ১ লাখ ৩০ হাজার আমেরিকান ডলার ঘুষ দিয়েছিলেন ট্রাম্প। সেই অভিযোগে ট্রাম্পের বিরুদ্ধে মামলা দায়ের হয়। ঘুষ মামলায় গত বৃহস্পতিবার ফৌজদারি অপরাধে অভিযুক্ত হন ট্রাম্প। ম্যানহাটন ডিস্ট্রিক্ট অ্যাটর্নি অ্যালভিন ব্র্যাগ অভিযোগের তদন্ত করেছিলেন। তিনি ডেমোক্র্যাট দলের সদস্য।

Please Share This Post in Your Social Media

More News Of This Category