1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
ডেঙ্গুতে মৃত্যু ৬৫০ ছাড়াল - dailybanglakhabor24.com
  • July 6, 2024, 8:22 pm

ডেঙ্গুতে মৃত্যু ৬৫০ ছাড়াল

  • Update Time : বুধবার, সেপ্টেম্বর ৬, ২০২৩ | রাত ২:২২
  • 40 Time View

নিজস্ব প্রতিবেদক
সারা দেশে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে আরও ১১ জনের মৃত্যু হয়েছে। এ সময় হাসপাতালে ভর্তি হয়েছেন ২ হাজার ৭৮২ জন ডেঙ্গু রোগী। এ নিয়ে চলতি বছর ডেঙ্গুতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬৫৭ জনে।
স্বাস্থ্য অধিদফতর সূত্রে জানা যায়, সারা দেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়া ২ হাজার ৭৮২ জনের মধ্যে ঢাকার বাসিন্দা ৯৫১ এবং ঢাকার বাইরের ১ হাজার ৮৩১ জন।
গতকাল মারা যাওয়া ১১ জনের মধ্যে ঢাকার বাসিন্দা আটজন, ঢাকার বাইরের তিনজন। ঢাকাসহ দেশের বিভিন্ন সরকারি-বেসরকারি হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন আছেন ৯ হাজার ১৩২ জন ডেঙ্গু রোগী।
চলতি বছরের ১ জানুয়ারি থেকে ৫ সেপ্টেম্বর পর্যন্ত সারা দেশে ডেঙ্গু আক্রান্ত হয়েছেন মোট ১ লাখ ৩৫ হাজার ৯১৬ জন। তাদের মধ্যে ঢাকার বাসিন্দা ৬২ হাজার ৪৪০ জন আর ঢাকার বাইরের ৭৩ হাজার ৪৭৬ জন।
ডেঙ্গু আক্রান্তদের মধ্যে হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন ২ হাজার ৭০৮ জন। তাদের মধ্যে ঢাকার বাসিন্দা ৯৪৬ জন এবং ঢাকার বাইরের ১ হাজার ৭৬২ জন। গত ১ জানুয়ারি থেকে ৫ সেপ্টেম্বর পর্যন্ত ডেঙ্গু আক্রান্তদের মধ্যে হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন ১ লাখ ২৬ হাজার ১২৭ জন। তাদের মধ্যে ঢাকার বাসিন্দা ৫৭ হাজার ৯১৫ জন এবং ঢাকার বাইরের ৬৮ হাজার ২১২ জন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category