1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
ডিপ্লোমা প্রকৌশলীদের পেশাগত সমস্যা সমাধানে করণীয় শীর্ষক সভা ও নির্বাচন - dailybanglakhabor24.com
  • June 12, 2024, 8:42 pm

ডিপ্লোমা প্রকৌশলীদের পেশাগত সমস্যা সমাধানে করণীয় শীর্ষক সভা ও নির্বাচন

  • Update Time : বৃহস্পতিবার, মে ২৫, ২০২৩ | রাত ২:৪২
  • 58 Time View

নিজস্ব প্রতিবেদক

ডিপিডিসি’র ডিপ্লোমা প্রকৌশলীদের পেশাগত সমস্যা সমাধানে করণীয় শীর্ষক সাধারণ সভা ও সমিতির নির্বাচন অনুষ্ঠিত হলো রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে।
বুধবার অনুষ্ঠিত এই সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন এ কে এম এ হামিদ ( সভাপতি,আইডিইবি) , বিশেষ অতিথি ছিলেন মোঃ শামসুর রহমান (সাধারণ সম্পাদক,আইডিইবি) ও মোঃ ফজলুর রহমান খান ( সভাপতি, বাংলাদেশ বিদ্যুৎ সেক্টরস ডিপ্লোমা ইঞ্জিনিয়াস ফেডারেশন। এছাড়াও উপস্থিত ছিলেন প্রায় তিন শতাধিক প্রকৌশলীবৃন্দ।
সাধারণ সভা শেষে ডিপিডিসি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির পূর্বের কমিটি বিলুপ্তি করে, দীর্ঘ প্রতীক্ষার পর ডিপিডিসি ডিপ্রকৌস এর সাধারণ সদস্য দের অংশগ্রহণে আইডিইবির ৮০২ নং হলে, সকল সদস্যদের প্রত্যাশিত চাওয়া গণতান্ত্রিক উপায়ে সুষ্ঠু নির্বাচন।
সেই লক্ষ্যে বাংলাদেশ পাওয়ার সেক্টর ফেডারেশন এর সম্মানিত সভাপতি ফজলুর রহমান এর নেতৃত্বে,বিগত সভাপতি আব্দুছ ছাত্তার মিঞা, আকরাম, আফাজ্জল,মঞ্জু প্রমুখ ইঞ্জিনিয়ার দ্বারা নির্বাচক কমিটি গঠন করা হয়।
এই কমিটি ৩জন প্রার্থী দের নিয়ে একটি সুরাহা বৈঠক করেন। বৈঠকে সিদ্বান্ত হয় ভোটাভুটি’র মাধ্যমে নির্বাচন করার।
পরবর্তী তে সকল সদস্যদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ এবং আনন্দঘন মুহুর্তে মাধ্যমে নির্বাচন প্রক্রিয়া শেষ হয়।
নির্বাচনে ৫৫ ভোট নিয়ে সহকারী প্রকৌশলী বদরুল আলম তিনি আগামী ২ বছরের জন্য ডিপিডিসি ডিপ্রকৌস এর সভাপতি পদে নির্বাচিত হন।
এবং সাধারণ সম্পাদক পদের বিপরীতে একজনের বেশি ক্যান্ডিডেট না পাওয়ায় শাহাদাত হোসেন হাওলাদার, উপ সহকারী প্রকৌশলী বিনা প্রতিদ্বন্দিতায় সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন।
ডিপিডিসি ডিপ্রকৌস এর নতুন সভাপতি বলেন, আগামী দিনগুলোতে ডিপিডিসির সকল সদস্যদের পাশে থেকে তাদের সকল ধরনের সমস্যা সমাধানের চেষ্টা করে যাবো। এদিকে সাধারণ সম্পাদক বলেন, প্রকৌশলীদের সকল চাওয়া পাওয়া পূরণের লক্ষ্যে কাজ করে যাব। ডিপিডিসি সকল সদস্যদের সাথে আগেও ছিলাম এখনো থাকব।

Please Share This Post in Your Social Media

More News Of This Category