1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
ট্র‍্যাব মিডিয়া এওয়ার্ড পেলেন রুবিনা আলমগীর - dailybanglakhabor24.com
  • July 7, 2024, 7:50 am

ট্র‍্যাব মিডিয়া এওয়ার্ড পেলেন রুবিনা আলমগীর

  • Update Time : বুধবার, জুলাই ১৯, ২০২৩ | দুপুর ১:৫০
  • 277 Time View

মোহাম্মদ সেলিম মিয়া
টেলিভিশন রিপোর্টার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ট্র‍্যাব) মিডিয়া এওয়ার্ড পেলেন অভিনেত্রী রুবিনা আলমগীর। মঞ্চ, টিভি নাটক ও মডেলিংয়ে বিশেষ অবদানের স্বীকৃত হিসেবে সেরা প্রমিজিং অভিনেত্রীর ক্যাটাগরিতে তাকে এই সম্মাননা প্রদান করে ট্র‍্যাব।
এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে রুবিনা আলমগীরের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ।
পুরস্কার প্রাপ্তির অনুভুতি প্রকাশে এই অভিনেত্রী, নৃত্যশিল্পী ও মডেল বলেন, পুরস্কার হচ্ছে কাজের স্বীকৃতি। আর এই স্বীকৃতি পেতে সবারই ভালো লাগে। পুরস্কার একজন শিল্পীর দায়িত্ববোধ বাড়িয়ে দেয়। পুরস্কার পাওয়ার মধ্য দিয়ে একজন শিল্পী কাজের প্রতি অনুপ্রাণিত হয়। ট্র‍্যাব’ এর এই সম্মাননা আমার চলার পথকে আরো সুন্দরের দিকে এগিয়ে নিবে বলেই আমি বিশ্বাস করি। আমাকে সম্মানিত করাতে টেলিভিশন রিপোর্টার্স এসোসিয়েশন অব বাংলাদেশ ( ট্র‍্যাব) এর সাথে সংশ্লিষ্ট সবার প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ। পুরস্কার প্রদান প্রক্রিয়ার সাথে জড়িত সকলকে জানাই অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা। সবার দোয়া নিয়েই আমি সামনের দিকে এগিয়ে যেতে চাই।

Please Share This Post in Your Social Media

More News Of This Category