1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
গাজায় হাসপাতালে ইসরাইলের বর্বরোচিত হামলার নিন্দা ও প্রতিবাদ এবি পার্টির - dailybanglakhabor24.com
  • May 9, 2024, 10:53 pm

গাজায় হাসপাতালে ইসরাইলের বর্বরোচিত হামলার নিন্দা ও প্রতিবাদ এবি পার্টির

  • Update Time : বৃহস্পতিবার, অক্টোবর ১৯, ২০২৩ | রাত ৪:৫৩
  • 24 Time View

নিজস্ব প্রতিবেদক
ফিলিস্তিনের গাজা শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত আল-আহলি আরব হাসপাতালে ইসরাইলের বর্বরোচিত হামলায় নারী-শিশু ও চিকিৎসাধীন রোগী সহ সহস্রাধিক বেসামরিক মানুষ নিহত হওয়ার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে আমার বাংলাদেশ পার্টি ‘এবি পার্টি’। ফিলিস্তিনে সাম্প্রতিক যুদ্ধ পরিস্থিতি ও প্রাণহানী সম্পর্কে এবি পার্টির পক্ষ থেকে আজ এক অনলাইন ব্রিফিংয়ে দলের যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ এই প্রতিবাদ জানান। ব্রিফিংয়ে তিনি বলেন, সত্তর বছর ধরে দখলদার ইসরাইল ফিলিস্তিনের নারী, শিশু সহ সাধারণ মানুষের উপর দমন পীড়ন চালিয়ে আসছে। ইসরাইলী বাহিনী নির্বিচারে গণহত্যা চালিয়ে যাচ্ছে। এখন তারা মানবাধিকারের সকল আইন কানুন, জেনেভা কনভেনশন সহ জাতিসংঘের সকল বিধি বিধান ভুলুন্ঠিত করে মসজিদ, স্কুল এমনকি হাসপাতালও নির্বিচারে হামলা চালিয়ে গণহত্যা চালিয়ে যাচ্ছে।
এবি পার্টি এই নির্বিচার গণহত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে। একই সাথে পার্টি বিশ্ব নেতৃবৃন্দের নিকট এই যুদ্ধ বন্ধের উদ্যোগ নেওয়ার আহবান জানায়। এবি পার্টি মনে করে একটি স্বাধীন স্বার্বভৌম ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার মাধ্যমেই সমস্যার সমাধান সম্ভব।
মিডিয়া ব্রিফিংয়ে আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক বিএম নাজমুল হক, এবি পার্টির সহকারী সদস্য সচিব অ্যাডভোকেট এনামুল হক শিকদার, অ্যাডভোকেট সাঈদ নোমান, এম আমজাদ খান, ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহবায়ক আব্দুল হালিম খোকন, গাজী নাসির, যুগ্ম সদস্য সচিব সফিউল বাসার, সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম নান্নু, মহানগর উত্তরের সদস্য সচিব ফিরোজ কবির, যুবনেত্রী শীলা আক্তার, ছাত্র নেতা হাসিবুর রহমান, মহানগর দক্ষিণের নেতা আমিরুল ইসলাম, মশিউর রহমান মিলু, আব্দুল কাদের মুন্সী সহ কেন্দ্রীয় ও মহানগরীর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category