1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
গণ-আন্দোলন ছাড়া কোনো পথ নেই : দুদু - dailybanglakhabor24.com
  • June 6, 2024, 9:59 am

গণ-আন্দোলন ছাড়া কোনো পথ নেই : দুদু

  • Update Time : সোমবার, জুন ১২, ২০২৩ | বিকাল ৩:৫৯
  • 44 Time View

নিজস্ব প্রতিবেদক
বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, বাংলাদেশের রাজনীতিতে যে সংকট তৈরি হয়েছে তা থেকে বেরিয়ে আসতে রাজপথে গণ-আন্দোলন ছাড়া কোনো পথ নেই।
জাতীয়তাবাদী গণতান্ত্রিক পরিষদের উদ্যোগে সোমবার জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিবের ওপর হামলার প্রতিবাদে ও নিরপেক্ষ নির্বাচনের দাবিতে অবস্থান কর্মসূচিতে এসব কথা বলেন দুদু।
আয়োজক পরিষদের সভাপতি মোক্তার আখন্দের সভাপতিতে কর্মসূচিতে সংগঠনের নেতা মিয়া মোহাম্মদ আনোয়ার, সাবেক এমপি নূর আফরোজ জ্যোতি, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের কেএম রকিবুল ইসলাম রিপন, জাতীয়তাবাদী চালক দলের সভাপতি জসিম উদ্দিন কবির প্রমুখ উপস্থিত ছিলেন।
এ সময় শামসুজ্জামান দুদু বলেন, যারা হাবিবুর রহমান হাবিবের ওপর হামলা করেছে অনতিবিলম্বে তাদের আইনের আওতায় আনা হোক। এর আগে বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানের ওপর খাগড়াছড়িতে হামলা করা হয়েছে। এ সরকার তাদের জনপ্রিয়তা হারিয়ে বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা নির্যাতন করে ক্ষমতায় থাকতে চায়।
তিনি বলেন, নিত্যপ্রয়োজনীয় পণ্যের দামও অস্বাভাবিকভাবে বেড়েছে। যেখানে আপনি হাত দিলেও আপনার হাত পুড়ে যাওয়ার সম্ভাবনা আছে। দেশের মানুষের এখন বেঁচে থাকাই কঠিন। এ সরকারি দল, তাদের লোকজন সিন্ডিকেট করে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়িয়েছে। এ সরকারের একজন প্রতিমন্ত্রী বলেছেন, এমপি-মন্ত্রীরা সিন্ডিকেট করে জিনিসের দাম বাড়িয়েছেন। এরপর আর বলার কি আছে?
বিএনপির ২০ দলীয় জোটের একটি দলকে গত ১০ বছরে কোনো সভা সমাবেশ করতে দেওয়া হয়নি। কিন্তু হঠাৎ করে আইনমন্ত্রীর জ্ঞান হয়েছে। তিনি বলেছেন, তাদের বিচার এখনো চলমান, তাই তাদের অধিকার আছে সমাবেশ করার। নতুন করে খেলা শুরু করতে চাচ্ছেন, খেলেন তবে আমাদের কিছু যায় আসে না।

Please Share This Post in Your Social Media

More News Of This Category