1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
গণতন্ত্র হত্যার জন্য আওয়ামী লীগকে জনগণের মুখোমুখি হতে হবে: মঈন খান - dailybanglakhabor24.com
  • May 9, 2024, 12:12 pm

গণতন্ত্র হত্যার জন্য আওয়ামী লীগকে জনগণের মুখোমুখি হতে হবে: মঈন খান

  • Update Time : সোমবার, আগস্ট ২৮, ২০২৩ | সন্ধ্যা ৬:১২
  • 39 Time View

নিজস্ব প্রতিবেদক
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান বলেছেন, জোর করে কারো কণ্ঠরোধ করা যায় না। ডিজিটাল সিকিউরিটি আইন পরির্বতন করে সাইবার নিরাপত্তা আইন করা হয়েছে। কণ্ঠরোধ করতে এ আইন করা হয়েছে। জনগণের আন্দোলনের মুখে সরকারের ধাপ্পাবাজি খড়কুটোর মত এসব উড়ে যাবে।সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী প্রজন্ম ৭১-এর ১৮তম প্রতিষ্ঠা উপলক্ষে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি এবং তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
মঈন খান বলেন, গণতন্ত্রের জন্য দেশ স্বাধীন হলেও আজকে ৫০ বছর পরও দেশে গণতন্ত্র নেই। গণতন্ত্রকে তুলে দিয়ে একদলীয় বাকশাল কায়েম করেছে আওয়ামী লীগে। এই গণতন্ত্র হত্যার জন্য আওয়ামী লীগকে একদিন জনগণের মুখোমুখি হতে হবে।
সাবেক এই মন্ত্রী বলেন, বিএনপি প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করে না। বিএনপি গত এক বছর নিয়মতান্ত্রিক আন্দোলন করেছে। গণতান্ত্রিক উপায়ে গণতন্ত্র ফিরিয়ে আনতে চায় বিএনপি। আগামীতে শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে সরকারকে নৈতিকভাবে পদত্যাগ করতে বাধ্য করা হবে।
আয়োজক সংগঠনের সভাপতি ঢালী আমিনুল ইসলাম রিপনের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, কেন্দ্রীয় সদস্য আবু নাছের রহমত উল্লাহ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category