1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
খেলাফত মজলিস আমীরের জানাযা সম্পন্ন - dailybanglakhabor24.com
  • July 8, 2024, 9:47 pm

খেলাফত মজলিস আমীরের জানাযা সম্পন্ন

  • Update Time : রবিবার, এপ্রিল ৯, ২০২৩ | রাত ৩:৪৭
  • 75 Time View
মৌলভীবাজার প্রতিনিধি

খেলাফত মজলিসের আমীর মাওলানা যোবায়ের আহমদ চৌধুরীর জানাযা শনিবার বেলা ৩ ঘটিকায় মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মৌলভীবাজার শহরের টিলাবাড়ি এলাকায় পারিবারিক কবর স্থানে তাঁকে দাফন করা হয়। তাঁর নামাজে জানাযায় বিভিন্ন মাদরাসার শিক্ষক, ছাত্র, রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন।

শুক্রবার ৭ এপ্রিল সন্ধ্যায় নারায়ণগঞ্জে একটি দলীয় ইফতার মাহফিলে স্ট্রোক করে মারা যান তিনি। তার বয়স হয়েছিল ৭৩ বছর।

খেলাফত মজলিস আমীরের মৃত্যুতে নেতাকর্মীদের মধ্যে শোকের ছাঁয়া নেমে এসেছে। অনেকে সামাজিক যোগাযোগা মাধ্যমে তার স্মৃতি স্মরণ করে শোক জানিয়েছেন।

গত জানুয়ারি মাসে মাওলানা যোবায়ের আহমদ চৌধুরী খেলাফত মজলিসের আমির পদে নির্বাচিত হন। এর আগে তিনি কওমী মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকের মহাপরিচালকের দায়িত্ব পালন করেন। তিনি বিভিন্ন মাদরাসায় শায়খুল হাদিস ও মুহাদ্দিস পদে হাদিসের দরস দিতেন।

মাওলানা যোবায়ের ১৯৫০ সালে ১ ডিসেম্বর মৌলভীবাজার শহরে জন্মগ্রহণ করেন। তার বাবা মাওলানা আবদুন নূর শায়খে ইন্দেশ্বরী ছিলেন প্রখ্যাত আলেম। কর্মজীবনে তিনি বিভিন্ন মাদরাসায় শিক্ষকতা করেছেন। তিনি দীর্ঘদিন ধরে রাজনীতিতে সক্রিয়। ১৯৯৬ সালে জাতীয় সংসদ নির্বাচনে খেলাফত মজলিসের মনোনীত প্রার্থী হিসেবে মৌলভীবাজার-৩ (মৌলভীবাজার-রাজনগর) আসনে প্রতিদ্বন্দ্বিতা করেন। তিনি একজন লেখকও। তার কয়েকটি বই বাজারে রয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category