1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
খুলে দেওয়া হয়েছে নিউ মার্কেটের মূল দোকানগুলো - dailybanglakhabor24.com
  • July 7, 2024, 1:51 am

খুলে দেওয়া হয়েছে নিউ মার্কেটের মূল দোকানগুলো

  • Update Time : রবিবার, এপ্রিল ১৬, ২০২৩ | সকাল ৭:৫১
  • 72 Time View

 বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
অগ্নিকাণ্ডের ঘটনার পর অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার ঘোষণা দেওয়া হলেও খুলে দেওয়া হয়েছে ঢাকার অন্যতম ব্যস্ত বিপনি বিতান নিউ মার্কেটের মূল দোকানসমূহ। তবে বন্ধ রাখা হয়েছে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ঢাকা নিউ সুপার মার্কেট (দক্ষিণ)।
রবিবার সন্ধ্যায় নিউমার্কেট এলাকায় সরেজমিনে গিয়ে দেখা যায়, মার্কেটের ঢাকা নিউ মার্কেট, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত নিউ সুপার মার্কেট (দক্ষিণ) এর আশেপাশের দোকান ও চদ্রিমা সুপার মার্কেটের দোকানসমূহ খুলে দেওয়া হয়েছে। আজ দুপুর থেকে মার্কেট দু’টি খুলে দেওয়া হয়।
দোকানগুলোতে ক্রেতাদেরও যথেষ্ট সমাগম দেখা গেছে। এছাড়াও আশেপাশের রাস্তার ফুটপাতেও দোকান বসিয়েছেন ভ্রাম্যমাণ ব্যবসায়ীরা।
চদ্রিমা মার্কেটের এক ব্যবসায়ী জানান, আজ দুপুর থেকে মার্কেট খোলার নির্দেশনা দিয়েছে মার্কেটের ব্যবসায়ী সমিতি।
অন্য দিকে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত তিনতলা ঢাকা নিউ সুপার মার্কেট (দক্ষিণ) এর প্রবেশপথ সমূহ তালাবদ্ধ রাখা হয়েছে।
চন্দ্রিমা মার্কেটের সম্মুখস্থ নিউ সুপার মার্কেটের গেটের সামনে মার্কেটের ব্যবসায়ীদের ঘোরাফেরা করতে দেখা গেছে। মার্কেটটির তিন নং গেটে টানানো ব্যানার থেকে জানা যায়, আগামী মঙ্গলবার থেকে নিউ সুপার মার্কেট সম্পূর্ণরুপে খুলে দেওয়া হবে।
এছাড়াও সকাল থেকেই স্বাভাবিকভাবেই খোলা আছে গাউছিয়া মার্কেট, নূরজাহান মার্কেট, গ্লোব শপিংমল। এছাড়া পূর্ব দিকে ফুটপাতেও সারি সারি চৌকি বসিয়ে ব্যবসা করছেন হকাররা।
এর আগে, শনিবার ভোরে নিউ সুপার মার্কেটে আগুন লাগার ঘটনা ঘটে।   পরে ফায়ার সার্ভিসের ৩০টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে সকাল ৯টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। তবে রবিবার সকাল ৯টায় আগুন পুরোপুরি নির্বাপিত হয় বলে জানা গেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category