1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
কোচিং সেন্টার থেকে শিবির সন্দেহে ২৬ শিক্ষার্থী আটক - dailybanglakhabor24.com
  • June 8, 2024, 8:35 pm

কোচিং সেন্টার থেকে শিবির সন্দেহে ২৬ শিক্ষার্থী আটক

  • Update Time : বুধবার, এপ্রিল ১২, ২০২৩ | রাত ২:৩৫
  • 64 Time View

অনলাইন ডেস্ক

নীতে এক কোচিং সেন্টার থেকে ২৬ শিক্ষার্থীকে আটক করেছে ফেনী মডেল থানা পুলিশ। মঙ্গলবার (১১এপ্রিল) বিকেলে জামায়াত-শিবির কর্মী সন্দেহে তাদেরকে আটকের দাবি করেছে তারা।

এদিকে, কোচিং সেন্টার কর্তৃপক্ষ বলছে, নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে মঙ্গলবার তাদের একটি ব্যাচের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণী চলছিল। এ সময় হঠাৎ পুলিশ এসে তাদের সবাইকে থানায় নিয়ে আসে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফেনী শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের একটি বিল্ডিংয়ে জামায়াত-শিবিরের কর্মীরা সংগঠিত হয়ে নাশকতার পরিকল্পনা সভা করছিল। এ সময়ে সেখানে অভিযান চালিয়ে ৬টি ককটেলসহ ২৬ জনকে আটক করা হয়েছে।
এদিকে কোচিং সেন্টারের শিক্ষার্থীরা জানান, মঙ্গলবার কনফিডেন্স কোচিং সেন্টারে বিতর্ক প্রতিযোগিতা, ব্যাচ সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠান চলছিল। এসময় হঠাৎ পুলিশ এসে কোচিং সেন্টারের শিক্ষক-শিক্ষার্থীদেরকে ধরে থানায় নিয়ে আসে।
সেখানে জামায়াত বা শিবিরের কোন কর্মসূচি ছিল না।
ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন জানান, কোচিং সেন্টারের আড়ালে জামায়াত-শিবিরের কর্মীরা সংগঠিত হয়ে সেখানে নাশকতার পরিকল্পনা করছিল। আমরা সেখানে অভিযান চালিয়ে ৬টি ককটেলসহ ২৬ জনকে আটক করেছি। আটককৃতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে বুধবার (১২ এপ্রিল) আদালতে সোপর্দ করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category