1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
কারাগারে ইমরানের সঙ্গে সাক্ষাতের ওপর নিষেধাজ্ঞা - dailybanglakhabor24.com
  • June 11, 2024, 9:33 am

কারাগারে ইমরানের সঙ্গে সাক্ষাতের ওপর নিষেধাজ্ঞা

  • Update Time : বুধবার, মার্চ ১৩, ২০২৪ | বিকাল ৩:৩৩
  • 11 Time View

আদিয়ালা কারাগারে বন্দি সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক ই ইনসাফের (পিটিআই) নেতা ইমরান খানের সঙ্গে দলীয় নেতাদের সাক্ষাৎ দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ করা হয়েছে।

মঙ্গলবার (১২ মার্চ) জিও নিউজ এ তথ্য জানিয়েছে। পাঞ্জাবের স্বরাষ্ট্রমন্ত্রণালয়য়ের জারি করা একটি বিজ্ঞপ্তি উদ্ধৃত করে বলা হয়েছে, ‘নিরাপত্তা সতর্কতা হিসাবে আদিয়ালা কারাগারের মধ্যে সব ধরণের দেখা-সাক্ষাৎ, সভা এবং সাক্ষাৎকার সীমিত করা হয়েছে।’

আদিয়ালা জেলে ইমরান খানের সঙ্গে সাক্ষাতের ওপর নিষেধাজ্ঞা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন পিটিআই চেয়ারম্যান গোহর আলি খান।

কারাগারের বাইরে এক সংবাদ সম্মেলনে গোহর বলেন, কারাবন্দী পিটিআই প্রতিষ্ঠাতার সঙ্গে দেখা করতে তাদের বাধা দেওয়া হয়েছে। কর্তৃপক্ষ খানের সঙ্গে বৈঠকে দুই সপ্তাহের নিষেধাজ্ঞা সম্পর্কে কাউকে জানায়নি। এর মাধ্যমে সরকার ‘সন্ত্রাসী’ আচরণ করছে

পুলিশের স্পেশাল ব্রাঞ্চ, ইন্টেলিজেন্স ব্যুরো এবং কারকর্মীদের নিয়ে দ্রুত নিরাপত্তা পর্যবেক্ষণ বাধ্যতামূলক করা হয়েছে। এর আগে কারাপ্রাঙ্গনের চারপাশে কাঁটাতারের তার স্থাপনের জন্য নির্দেশনা জারি করা হয়েছে।

জিও নিউজের মতে, কঠোর ব্যবস্থার মধ্যে রয়েছে কারাগার প্রাঙ্গণে প্রবেশকারী সব ব্যক্তির জন্য বাধ্যতামূলক দেহ তল্লাশি, পাশাপাশি কারাগারের ভেতরে এবং আশেপাশে একটি ব্যাপক পরিচ্ছন্ন অভিযান চালানোর নির্দেশনা দেয়া হয়েছে। এছাড়া কারাগারের মধ্যে কাজ করা সরকারি ঠিকাদারদের নিরাপত্তা ছাড়পত্র এখন বাধ্যতামূলক করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category