1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
কারও তোষামোদি করে ক্ষমতায় থাকতে হবে সেই রাজনীতি বঙ্গবন্ধুকন্যা করে না : প্রধানমন্ত্রী - dailybanglakhabor24.com
  • May 24, 2024, 6:22 pm

কারও তোষামোদি করে ক্ষমতায় থাকতে হবে সেই রাজনীতি বঙ্গবন্ধুকন্যা করে না : প্রধানমন্ত্রী

  • Update Time : রবিবার, নভেম্বর ২৬, ২০২৩ | রাত ১২:২২
  • 18 Time View

অনলাইন ডেস্ক
আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমাদের অগণিত নেতা-কর্মী আছে, জনগণের সমর্থন আছে। কারও তোষামোদি করে ক্ষমতায় থাকতে হবে সেই রাজনীতি বঙ্গবন্ধুর কন্যা করে না।
রবিবার গণভবনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন। পরে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের ব্রিফ করেন।
জনগণকে আওয়ামী লীগের শক্তি মন্তব্য করে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমাদের কোনো মুরব্বি নেই, আমাদের মুরব্বি জনগণ।
বিগত বছরগুলোতে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে তিনি বলেন, আওয়ামী লীগ টানা ক্ষমতায় থাকায় দেশের মানুষ শান্তি পেয়েছে, স্বস্তি পেয়েছে, মানুষ ভালো থাকতে শুরু করেছে। আগামী নির্বাচনে জনগণ আমাদেরকে ভোট দিলে, আমরা সরকার গঠন করতে পারলে উন্নয়ন অব্যাহত থাকবে।
সবার জন্য কাজ করার কথা উল্লেখ করে তিনি বলেন, জনগণের সেবক হিসেবে কাজ করছি।
দলমত নির্বিশেষে সবার দায়িত্ব আমার। তারা আমার পরিবার।
বিএনপি দেশের মানুষের কল্যাণ চায় না মন্তব্য করে শেখ হাসিনা বলেন, জনগণের ওপর তাদের আস্থা-বিশ্বাস নেই। সেজন্য তারা ষড়যন্ত্র-চক্রান্ত করছে।
নাশকতা এবং অগ্নি-সন্ত্রাসের বিষয়ে নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, বিএনপি-জামায়াত দুষ্ট-চক্র যেন মানুষের ভাগ্য নিয়ে খেলতে না পারে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category