1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
এবি পার্টির জরুরী সংবাদ সম্মেলন - dailybanglakhabor24.com
  • June 6, 2024, 10:13 am

এবি পার্টির জরুরী সংবাদ সম্মেলন

  • Update Time : সোমবার, জুলাই ১৭, ২০২৩ | বিকাল ৪:১৩
  • 53 Time View

অনলাইন ডেস্ক
সকল শর্ত পুরণ সত্বেও এবি পার্টিকে নিবন্ধন না দিয়ে নির্বাচন কমিশন গণতান্ত্রিক মূল্যবোধ, নিয়ম-নীতি, আইন ও সংবিধান লংঘন করেছে।
রাজনৈতিক ও আইনগতভাবে মোকাবিলার ঘোষনা।

নিবন্ধন প্রক্রিয়ার নামে ১ বছরেরও বেশী সময় ধরে প্রহসনমূলক নাটক করে নির্বাচন কমিশন সবশেষে সরকারের দেয়া প্রেসক্রিপশন অনুযায়ী অশ্বডিম্ব প্রসব করেছে বলে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছে এবি পার্টি। সকল শর্ত পুরণ সত্বেও এবি পার্টিকে নিবন্ধন না দিয়ে নির্বাচন কমিশন গণতান্ত্রিক মূল্যবোধ, নিয়ম-নীতি, আইন ও সংবিধান লংঘন করেছে বলে অভিযোগ করে এই অন্যায় ও প্রহসনকে রাজনৈতিক এবং আইনগত ভাবে মোকাবিলার ঘোষনা দিয়েছে দলটি।
নির্বাচন কমিশন কর্তৃক এবি পার্টি’র নিবন্ধন না দেওয়ার সিদ্ধান্তের প্রতিবাদে আজ বিকেল ৫ টায় বিজয় নগরস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক জরুরী সংবাদ ব্রিফিংয়ে এসব কথা বলেন দলের সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু।
সংবাদ ব্রিফিংয়ে আরও বক্তব্য রাখেন এবি পার্টির যুগ্ম আহ্বায়ক প্রফেসর ডা. মেজর (অব.) আব্দুল ওহাব মিনার ও অ্যাডভোকেট তাজুল ইসলাম।
সংবাদ সম্মেলনে দেয়া বক্তব্যে এবি পার্টি নেতৃবৃন্দ বলেন, আমরা আগেও বলেছি, বাংলাদেশের নির্বাচন কমিশনের বিন্দুমাত্র নিরপেক্ষতা নাই। সাংবিধানিক দায়িত্ব ও কর্তব্য পালনের জন্য গঠিত এই প্রতিষ্ঠানটি ক্ষমতাসীন দল আওয়ামী লীগের অঙ্গসংগঠনে পরিণত হয়েছে। অবসরপ্রাপ্ত কিছু সরকারি কর্মকর্তাকে পুরস্কৃত করার জন্য এখানে নিয়োগ দেওয়া হয়। ভবিষ্যতে আরো বড় পুরস্কারের লোভে তারা তস্য দালালের মত ফ্যাসিস্টদের স্বার্থে যে কোন বেআইনি কর্মকান্ডে লিপ্ত থাকে। আপন হীনস্বার্থ চরিতার্থ করার জন্য মতলববাজ এমন গণবিরোধী সরকারি কর্মকর্তাগণ দেশে জনপ্রতিনিধিত্বহীন সরকার টিকিয়ে রাখতে বেহায়া ও নির্লজ্জ আচরণ করেন। বাংলাদেশে জনপ্রতিনিধিত্বশীল একটি সরকার গঠন করতে না পারা এর অন্যতম কারণ।
এতদ সত্বেও আমরা নিবন্ধনের জন্য আবেদন করেছিলাম যাতে জনমানুষের কাছে তাদের চেহারা আরও সুস্পষ্টভাবে উন্মোচিত হয়। এবি পার্টি গত ২ বছরের নিবন্ধন কার্যক্রমের মধ্য দিয়ে জনভিত্তি তৈরী করেছে এবং সাধারণ মানুষের হৃদয় ও বিবেকের নিবন্ধন অর্জন করেছে বলে তারা দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। নেতৃবৃন্দ বলেন, সকল শর্ত পূরণের পরেও গণতান্ত্রিক মূল্যবোধ ধ্বংস এবং সুষ্ঠু নির্বাচন কর্মকান্ড বিঘ্নিত করার প্রয়াসে এবি পার্টিকে বেআইনিভাবে নিবন্ধন না দেওয়ার কারণে নির্বাচন কমিশন ও এর কর্মকর্তাদের বিরুদ্ধে আন্তর্জাতিক ভিসা নিষেধাজ্ঞা আরোপ করা উচিত।

সমবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন এবি পার্টির যুগ্ম সদস্য সচিব ব্যরিষ্টার আসাদুজ্জামান ফুয়াদ, ব্যারিস্টার যোবায়ের আহমেদ ভুইয়া, বিএম নাজমুল হক, দফতর সম্পাদক অ্যাড. আব্দুল্লাহ আল মামুন রানা, সিনিয়র সহকারী সদস্য সচিব আনোয়ার সাদাত টুটুল, আমিনুল ইসলাম এফসিএ, যুবপার্টির আহবায়ক এবিএম খালিদ হাসান, মহানগর উত্তরের আহবায়ক আলতাফ হোসাইন সহ কেন্দ্রীয়, মহানগর ও যুবপার্টির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category