1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
এফডিসিতে অরুণা বিশ্বাসকে ‘ইভটিজিং’ এর অভিযোগ - dailybanglakhabor24.com
  • June 8, 2024, 7:44 pm

এফডিসিতে অরুণা বিশ্বাসকে ‘ইভটিজিং’ এর অভিযোগ

  • Update Time : শনিবার, এপ্রিল ৮, ২০২৩ | রাত ১:৪৪
  • 65 Time View

মোহাম্মদ সেলিম মিয়া

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (এফডিসি) গিয়ে ইভটিজিংয়ের শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন অরুণা বিশ্বাস। এ বিষয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে চিঠি দিয়ে ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন এই চিত্র নায়িকা। অন্যথায় আইনগত পদক্ষেপ নেওয়ার কথাও জানিয়েছেন তিনি।
সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন বরাবর লেখা চিঠিতে অরুণা বিশ্বাস অভিযোগ করেন, আমি অরুণা বিশ্বাস, চলচ্চিত্র শিল্পী, পরিচালক, প্রযোজক ও কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি ও সদস্য, বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড।
আমি গত ২ মার্চ  বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী পরিষদের সভায় উপস্থিত হই । সভা শেষ হওয়ার মুহূর্তে সমিতির দপ্তর ও প্রচার সম্পাদক আরমান আমার শরীর সম্পর্কে কুরুচিপূর্ণ ও অসম্মানজনক মন্তব্য করেন।
তিনি আরও জানান, একজন সিনিয়র শিল্পী হিসেবে আমি অপমানিত ও অসম্মানিত বোধ করছি এবং মানসিকভাবে ভেঙ্গে পরেছি। একজন দপ্তর ও প্রচার সম্পাদকের কাছ থেকে এইরূপ কুরুচিপূর্ণ মন্তব্য আমি কখনো আশা করি না।
আরমান যা করেছেন তা ইভটিজিংয়ের সামিল। এছাড়া আমি যখন মিটিংয়ে প্রবেশ করি তখন সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক সাইমন সাদিক আমাকে অপমানজনক মন্তব্য করেন, যা একজন সিনিয়র শিল্পী হিসেবে জুনিয়র শিল্পীর নিকট থেকে কাম্য নয়। এমন যদি পরিস্থিতি তৈরি হয় তাহলে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী পরিষদের সভায় উপস্থিত হওয়া অসম্ভব হয়ে পড়বে এবং সিনিয়র শিল্পীরা সমিতিতে প্রবেশ করতে বিব্রতবোধ করবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category