1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
এনিমেল লাভ নিয়ে হিরণের " দ্য পাপ্পি" - dailybanglakhabor24.com
  • May 8, 2024, 12:28 pm

এনিমেল লাভ নিয়ে হিরণের ” দ্য পাপ্পি”

  • Update Time : শুক্রবার, নভেম্বর ২৪, ২০২৩ | সন্ধ্যা ৬:২৮
  • 27 Time View

বিশেষ প্রতিবেদক মোহাম্মদ অলিদ বিন সিদ্দিকী তালুকদার

তরুণ প্রজন্মের চলচ্চিত্র নির্মাতা আবু তাওহীদ হিরণ। গল্পের ভিন্নতা, বিষয় বৈচিত্র্য ও নির্মাণশৈলিতে মুন্সীয়ানার সুবাদে এ সময়ের নির্মাতাদের চেয়ে এক ধাপ এগিয়ে আছেন হিরণ। পশুর প্রতি গভীর অনুরাগ ও ভালোবাসা থেকে এবার তিনি নির্মাণ করতে যাচ্ছেন “দ্য পাপ্পি”। একটি কুকুরের সাথে ছবি দিয়ে সাংঘাতিক “মাসুম” আমার সন্তান শিরোনামের পোস্টারটি ইতোমধ্যে সিনেমাপাড়ার মানুষদের পাশাপাশি নেটিজেনদের মাঝে নানা ধরণের আলোচনার জন্ম দিয়েছে। নাম ঘোষণা ও প্রতীকী পোস্টার অবমুক্ত করার পর হিরণকে নিয়ে নড়েচড়ে বসছে গোটা ফিল্ম দুনিয়া। অন্যরা যখন গতানুগতিক প্রেম ও বস্তাপঁচা গল্প দিয়ে জোড়াতালি মার্কা ছবি বানাচ্ছেন সেখানে তরুণ এই নির্মাতা সিনেমার পর্দায় কুকুরের প্রতি মানুষের ভালোবাসা ও মানুষের প্রতি কুকুরের ভালোবাসা গল্পের বুননে দেশীয় চলচ্চিত্রে নতুন দিগন্তের সূচনা করতে যাচ্ছেন। চলচ্চিত্রের এই দুর্দিনে হিরণের নির্মিতব্য এক্সপেরিমেন্টাল এই ছবিটি ঢালিউডকে অনন্য উচ্চতায় নিয়ে যাবে বলে মনে করছেন ফিল্মপাড়ার বাসিন্দারা৷
একটি স্তন্যপায়ী হিংস্র প্রাণী তথা কুকুকের আবেগ ও অনুভূতি এবং মানুষের পশু-প্রাণী প্রেমের গল্পে নির্মিত হচ্ছে এটি। ছবির গল্প লিখেছেন নির্মাতা নিজেই। ছবিতে অভিনয় করবেন নতুন ও পুরাতন একঝাঁক শিল্পী। খুব শিগ্রই আনুষ্ঠানিকভাবে শিল্পী ও কলাকুশলীদের নাম প্রকাশসহ নির্মিতব্য এই সিনেমাটির বিস্তারিত গণমাধ্যমের সামনে তুলে ধরবেন বলে জানালেন সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান।
নির্মাতা আবু তাওহীদ পরিচালক হিরণ বলেন, ‘আমার আগের ছবিটি যারা দেখেছেন তারা জানেন আমি একটু অন্য ঘরানার ছবি বানাতে পছন্দ করি। এবারের গল্পটাও একটু ভিন্নধর্মী। একটি কুকুরকে কেন্দ্র করে গল্প। আপাতত এতটুকুই জানাচ্ছি। আশা করছি আগের ছবির মতো এবারের ছবিটিও দর্শকের ভালো লাগবে।
এর আগে আশির দশকে বাংলাদেশের দক্ষিণাঞ্চলের গ্রামীণ জনপদে ঘটে যাওয়া কঠিন বাস্তবতা আর জীবনবোধের গল্পে চলচ্চিত্র ‘আদম’ নির্মাণ করেছিলেন হিরণ। মুক্তির পর ছবিটি ব্যাপক দর্শক সমাদর অর্জন করে আর নির্মাণ শেষে বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে আবু তাওহীদ হিরণ পরিচালিত চলচ্চিত্র ” রং রোড-অধ্যায় আদুরী”।

Please Share This Post in Your Social Media

More News Of This Category