1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
একটি ফটোকার্ড সরকারের স্বৈরতান্ত্রিক আচরণকে দৃশ্যমান করেছে: এবি পার্টি - dailybanglakhabor24.com
  • June 8, 2024, 5:34 am

একটি ফটোকার্ড সরকারের স্বৈরতান্ত্রিক আচরণকে দৃশ্যমান করেছে: এবি পার্টি

  • Update Time : শনিবার, এপ্রিল ১, ২০২৩ | সকাল ১১:৩৪
  • 67 Time View

নিজস্ব প্রতিবেদক

একটি ফটোকার্ড সরকারের স্বৈরতান্ত্রিক আচরণকে দৃশ্যমান করেছে বলে মন্তব্য করেছেন আমার বাংলাদেশ (এবি) পার্টির সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু।

তিনি আরও বলেন, বর্তমান বাজারব্যবস্থা ও মানুষের জীবনযাত্রার সংকট বলে দিচ্ছে এই সরকার জনগণের মৌলিক অধিকার রক্ষায় চরমভাবে ব্যর্থ। এই অবস্থা সরকারের ব্যর্থতাকে জানান দেয়। এই স্বৈরতন্ত্রের বিরুদ্ধে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।
শনিবার বিকালে বিজয় নগরস্থ এবি পার্টির কেন্দ্রীয় কার্যালয় সংলগ্ন বিজয় একাত্তর চত্বরে এবি পার্টির ধারাবাহিক গণ-ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এবি পার্টি রাষ্ট্র মেরামতের সুস্থ্য ও সহবস্থানের রাজনীতির গোড়াপত্তন শুরু করেছে দাবি করে তিনি বলেন, এটি বাংলাদেশের প্রতিটি ঘরে ঘরে পৌঁছে যাবে। নির্যাতিত, নিপিড়ীত এবং অধিকার বঞ্চিতদের জন্য এবি পার্টি তার কাজ চালিয়ে যাচ্ছে। বর্তমানে বাজার ব্যবস্থা মেহনতী মানুষের অনুকূলে নয়।
এবি পার্টি ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম-সদস্য সচিব শফিউল বাসারের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পার্টির যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট তাজুল ইসলাম। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলার আহবায়ক আনোয়ার হোসেন।
সভাপতির বক্তব্যে অ্যাডভোকেট তাজুল ইসলাম বলেন, আজকে দেশের মানুষের বাসস্থানের ব্যবস্থা নাই, খাদ্যের নিরাপত্তা নাই। দেশ থেকে হাজার হাজার কোটি টাকা পাচার হয়ে যাচ্ছে। যার ফলে জনগণ তার মৌলিক অধিকার বঞ্চিত হচ্ছে। আমরা রাজনীতি বদলিয়ে দেব, জনগণকে সাথে নিয়ে জনগণের সমস্যা জেনে, জনগণকে সাথে নিয়ে সমস্যার সমাধান করা হবে। মুক্তিযুদ্ধ হয়েছে মানুষের মাঝে সাম্য প্রতিষ্ঠার জন্য কিন্তু আমরা দেখতে পাচ্ছি প্রধানমন্ত্রীর জন্য রাস্তা বন্ধ করে রাখা হয়, অথচ রাস্তায় রোগী নিয়ে অ্যাম্বুলেন্স দাঁড়িয়ে থাকে, এর জন্য মুক্তিযুদ্ধ হয় নাই। এটা মানবিক মর্যাদার চরম লঙ্ঘন এবং জমিদার ও দাস প্রথার বাস্তব চিত্র। আমরা এই প্রথার পরিবর্তন করব।
আলোচনা শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মুসলিম জাতীয় মাদরাসার শিক্ষক মাওলানা শরিফুল ইসলাম।

Please Share This Post in Your Social Media

More News Of This Category