1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
এই সরকার কচুরিপানার পানি নয়, যে ধাক্কা দিলে পড়ে যাবে: হা‌নিফ - dailybanglakhabor24.com
  • June 6, 2024, 1:41 pm

এই সরকার কচুরিপানার পানি নয়, যে ধাক্কা দিলে পড়ে যাবে: হা‌নিফ

  • Update Time : রবিবার, আগস্ট ২০, ২০২৩ | সন্ধ্যা ৭:৪১
  • 44 Time View

কু‌ষ্টিয়া প্রতি‌নি‌ধি
বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এম‌পি বলেছেন, এই সরকার কচুরিপানার পানি নয় যে ধাক্কা দিলে পড়ে যাবে। টেক ব্যাক নয় ফরওয়ার্ড বাংলাদেশে পরিণত করতে হবে। এই অশুভ শক্তিকে কিভাবে ঘায়েল করতে হয় সেটা আওয়ামী লীগ জানে। তাদের (বিএনপি-জামায়াত জোট) রাজপথে প্রতিহত করে আবারো ক্ষমতায় থাকবো।
তি‌নি ব‌লেন, দে‌শের ৭০ ভাগ লোক শেখ হাসিনার সাথে আছেন। দেশের জনগণ শেখ হাসিনার সাথে থাকলে কোনো শক্তি তাকে ক্ষমতা থেকে নামাতে পারবে না।
রবিবার (২০ আগস্ট) দুপুরে কু‌ষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোকদিবস উপলক্ষে ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তি‌নি এসব কথা বলেন।
হা‌নিফ বলেন, বিশ্বের ইতিহাসে সবচেয়ে বড় মানবাধিকার লঙ্ঘন হয়েছিল ১৯৭৫ সালের ১৫ আগস্ট।
সেদিন বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়েছিল। তিনি ব‌লেন, বঙ্গবন্ধু শুধু বাঙ্গালীর না, বিশ্বের নেতা ছিলেন। বঙ্গবন্ধু হত্যা কমিশন গঠন করা হোক, যেন আসল খুনিদের আমরা জানতে পারি।
আলোচনা সভায় বঙ্গবন্ধু পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে ঝিনাইদহ-১ আস‌নের সংসদ সদস্য ও  জেলা আওয়ামী লী‌গের  সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই, কুষ্টিয়া-১ (দৌলতপুর)  আসনের সংসদ সদস্য  আ ক ম সরওয়ার জাহান বাদশা, উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম, উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভুঁইয়া, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মাহবুবুল আরফিন, বঙ্গবন্ধু পরিষদের জাতীয় শোক দিবস উদযাপন কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মিজানুর রহমান উপ‌স্থিত ছি‌লেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category