1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
‘ঈদ কার্ড’ পাঠিয়ে চাঁদা দাবি ছাত্রলীগ নেতার: আটক ১ - dailybanglakhabor24.com
  • May 10, 2024, 1:43 am

‘ঈদ কার্ড’ পাঠিয়ে চাঁদা দাবি ছাত্রলীগ নেতার: আটক ১

  • Update Time : মঙ্গলবার, এপ্রিল ৯, ২০২৪ | সকাল ৭:৪৩
  • 6 Time View

আসন্ন ঈদুল ফিতরের শুভেচ্ছা কার্ড পাঠিয়ে চাঁদা দাবির অভিযোগ উঠেছে বাড্ডার ২১ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মো. ইমরান ইসলামের বিরুদ্ধে। এই ঘটনায় থানায় মামলা করা হয়েছে। একজনকে গ্রেপ্তারও করেছে পুলিশ।

সম্প্রতি বাড্ডার বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান, ভবনমালিক ও ব্যবসায়ীদের কাছে ঈদ কার্ড পাঠিয়েছেন ইমরান। ইতোমধ্যে তিনটি প্রতিষ্ঠানের কাছে তিন লাখ টাকাও নিয়েছেন তিনি। এই তিন লাখ টাকা চাঁদা আদায়ের অভিযোগে ইমরানের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি ইমরানের পাঠানো ঈদ শুভেচ্ছা কার্ডে বলা হয়েছে, ‘আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে প্রতিবছরের মতো এবারও ২১ নম্বর ওয়ার্ড ছাত্রলীগ, বাড্ডা থানা, ঢাকা মহানগর উত্তরের পক্ষ থেকে অসহায় ও পথশিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হবে। উক্ত কার্যক্রমে আপনাদের একান্ত সহযোগিতা কামনা করছি।’

তবে ছাত্রলীগের পক্ষ থেকে বাড্ডায় অসহায় ও পথশিশুদের ঈদবস্ত্র বিতরণের কোনো কার্যক্রম হাতে নেয়া হয়নি বলে জানা গেছে। স্থানীয়রা বলছেন, ঈদ, পয়লা বৈশাখ, বিজয় দিবস, স্বাধীনতা দিবসসহ বিভিন্ন উৎসব ও জাতীয় দিবসকে কেন্দ্র করে নানা অজুহাতে চাঁদা দাবি করে অপরাধী দলগুলো।

এ বিষয়ে বাড্ডা থানা ছাত্রলীগের সভাপতি আকাশ আহমেদ বলেন, তিনি খোঁজ নেবেন। চাঁদাবাজির প্রমাণ পেলে ইমরানকে সংগঠন থেকে বহিষ্কার করা হবে।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইয়াসীন গাজী বলেন, চাঁদাবাজির ঘটনায় ইমরানসহ ১০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category