1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
ঈদের আনন্দে শরিক করতে বঞ্চিত শিশুদের পাশে " এসো গড়ি ফাউন্ডেশন " - dailybanglakhabor24.com
  • July 6, 2024, 1:37 pm

ঈদের আনন্দে শরিক করতে বঞ্চিত শিশুদের পাশে ” এসো গড়ি ফাউন্ডেশন “

  • Update Time : রবিবার, এপ্রিল ৭, ২০২৪ | সন্ধ্যা ৭:৩৭
  • 59 Time View

সমাজের সকল শিশুর স্বপ্ন থাকে তারা যেন ভালোভাবে আনন্দের সঙ্গে ঈদ উদযাপন করতে পারে। কিন্তু, দু:খজনক হলেও সত্য সবার সেই সৌভাগ্য হয় না। আর এই কারণেই সমাজের বঞ্চিত শিশুদের পাশে রাষ্ট্র ও সমাজের বৃত্তবানদের দাড়ানো উচিত। সমাজের বঞ্চিত শিশুদের ঈদের আনন্দের ভাগ দিতেই “এসো গড়ি ফাউন্ডেশন” সংগঠনের পক্ষ থেকে অসহায় শিশুদের মাঝে ঈদের নতুন পোশাক এবং খাদ্য সামগ্রী বিতরণ কালে অনুষ্ঠানে উপস্থিত সংগঠনের নেতৃবৃন্দ উপরোক্ত কথাগুলো বলেন।

শনিবার (৬ এপ্রিল ), ২৬ শে রমজান, বিকেল চারটায় রাজধানীর খিলগাঁও গভ. স্কুল মাঠে শতাধিক অসহায় ও দুস্থ পথশিশুদের মাঝে নতুন পোশাক এবং ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয় “এসো গড়ি ফাউন্ডেশন” এর পক্ষ থেকে।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ রায়হান হোসাইনের সভাপতিত্বে ও সংগঠনের সদস্য সচিব সালেহ ইবনে জসিমের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – সংগঠনের প্রধান উপদেষ্টা, বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট, বাংলাপোষ্ট পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মোহাম্মদ অলিদ বিন সিদ্দিক তালুকদার, সংগঠনের উপদেষ্টা এস এম এস মুরাদ, এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের সদস্যবৃন্দ মো: শিপার, এ বাবুল, মিম ইসলাম, বৃষ্টি আক্তার, মো : মনিরুল ইসলাম, রাকিবুল ইসলাম, মো : মাসুম বিল্লাহ, আল আমীন, ও শাকিল আহমেদ প্রমুখ।

প্রধান অতিথি বক্তব্য মোহাম্মদ অলিদ বিন সিদ্দিক তালুকদার বলেন, সুবিধাবঞ্চিত শিশুদের ক্ষেত্রে ঈদ সবসময় আনন্দ নিয়ে আসে না। তাদেরও হয়ত ইচ্ছে করে ঘুরে বেড়াতে,পার্কে যেতে কিংবা নতুন পোশাক পরতে। এই শিশুদের দেখলে সকলের কষ্ট হওয়া উচিত।

তিনি বলেন, আমরা এমন এক বাংলাদেশের স্বপ্ন দেখি যেখানে প্রতিটি শিশু ঈদের আনন্দ ভাগ করে নিতে পারবে সমানভাবে। শুধু ঈদ কেন, যে কেনো উৎসবই তাদের কাছে ধরা দিবে আনন্দ হয়ে।

মোহাম্মদ অলিদ তালুকদার তিনি আরোও বলেন, ঈদের খুশি হয়তবা শিশুদেরই সবচেয়ে বেশী, আর ঈদের খুশি মানেই ঈদে নতুন কাপড়। কিন্তু এই শিশুদের হয়তবা সাধ্য নেই সাধ থাকলেও। আমরা চাই ঈদের আনন্দ ছড়িয়ে যাক সবার মাঝে। হেসে উঠুক পথের ধারের শিশুটিও। আনন্দ হোক সার্বজনীন। তাই এই অসহায় শিশুদের মুখে একটু হাসি ফোটানোর জন্য এসো গড়ি ফাউন্ডেশন উদ্যোগ নিয়েছে পথশিশু ও অসহায় শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণের। ” এই সংগঠন এমন ধরনের উদ্যোগ গ্রহণ করে থাকে প্রতিবছরই। সংগঠনের সকল সদস্যদেরকে ধন্যবাদ জানাচ্ছি।

প্রসঙ্গত, “এসো গড়ি ফাউন্ডেশন” প্রতিবছর দুই ঈদ ছাড়াও বছরের বিভিন্ন সময় পথশিশুদের পাশে এসে দাঁড়ায়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category