1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
ঈদের আগে মামুনুলদের মুক্তি না দিলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি হেফাজতের - dailybanglakhabor24.com
  • May 18, 2024, 4:52 am

ঈদের আগে মামুনুলদের মুক্তি না দিলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি হেফাজতের

  • Update Time : মঙ্গলবার, মার্চ ২৮, ২০২৩ | সকাল ১০:৫২
  • 65 Time View

নিজস্ব প্রতিবেদক

ঈদের আগেই মামুনুল হক, মাওলানা কাসেমীসহ আলেম-ওলামাদের মুক্তি না দিলে ঈদের পরে কঠোর আন্দোলনের কর্মসূচি দেওয়া হবে বলে সরকারকে হুঁশিয়ারি দিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের নায়েবে আমির আতাউল্লাহ হাফিজ্জী।
তিনি বলেন, যেসব আলেমের নামে একটিমাত্র মামলা তাদের এক সপ্তাহ এবং একাধিক মামলা যাদের নামে তাদের ঈদের আগেই মুক্তি দিতে হবে।
মঙ্গলবার রাজধানীর উত্তরায় একটি মাদ্রাসায় হেফাজতের ঢাকা মহানগর কমিটির আয়োজনে পবিত্র মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা এবং কারাবন্দি আলেম-ওলামাদের মুক্তির দাবিতে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ হুঁশিয়ারি দেন।
হেফাজতের ঢাকা মহানগরের আমির মাওলানা আবদুল কইয়ুম সোবাহানীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির কেন্দ্রীয় মহাসচিব শেখ সাজিদুর রহমান।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- যুগ্ম সচিব মাওলানা মহিউদ্দিন রব্বানী, হেফাজতের ঢাকা মহানগরের মহাসচিব মুফতি কেফায়েত উল্লাহ আজহারী, মাওলানা আবদুল্লাহ ইয়াহ ইয়া, প্রচার সম্পাদক মাওলানা মোস্তাকিম বিল্লাহ।
আলোচনায় বক্তারা মাওলানা মামুনুল হক, মাওলানা কাসেমীসহ কারাবন্দি সব আলেম-ওলামাদের মুক্তির দাবি করেন এবং পঞ্চগড়ের সমস্যা দ্রুত সমাধান করে শান্তি ফিরিয়ে আনার দাবি জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category