1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
ইভিএম আতঙ্কে সিটি নির্বাচনের প্রার্থীরা : জিএম কাদের - dailybanglakhabor24.com
  • June 8, 2024, 7:55 pm

ইভিএম আতঙ্কে সিটি নির্বাচনের প্রার্থীরা : জিএম কাদের

  • Update Time : সোমবার, মে ৮, ২০২৩ | রাত ১:৫৬
  • 70 Time View

নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, ‘আমরা সব নির্বাচনে অংশ নিচ্ছি। আমরা দেখতে চাই এবং মানুষকে দেখাতে চাই, সরকার কী করছে, কী করতে চায়। প্রার্থীরা বলছেন, সিটি নির্বাচনে ইভিএম চাপিয়ে দিচ্ছে নির্বাচন কমিশন। প্রার্থীদের মধ্যে ইভিএম আতঙ্ক শুরু হয়েছে।
জাতীয় পার্টির বনানী কার্যালয়ে বিকল্প স্বেচ্ছাসেবক ধারার সভাপতি আবুল বাসার ও সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন বাবু’র নেতৃত্বে বিকল্পধারা’র শতাধিক নেতা-কর্মীর জাপায় যোগদান উপলক্ষে আয়োজিত সভায় তিনি এসব কথা বলেন। এসময় তিনি যোগদানকারীদের স্বাগত জানান।
জিএম কাদের বলেন, ‘সাধারণ মানুষ মনে করে, ইভিএম দিয়ে সরকার যাকে খুশি বিজয়ী ঘোষণা করতে পারে। সাধারণ মানুষ বলেন, ভোট দিতে গেলে সরকারদলীয় লোকজন ভোট দিয়ে দেয়।
আমরা ভোট দিলেও সরকারি দল আর না দিলেও সরকারি দলই পাস করছে। সরকার, প্রশাসন ও নির্বাচন ব্যবস্থার সাথে জড়িত সবাই ইভিএম ব্যবহার করে সরকারের ইচ্ছেমত ফলাফল ঘোষণা করার ব্যবস্থা করছে। সাধারণ মানুষের আস্থা অর্জন করতে চাইলে ইভিএম বাদ দিয়ে নির্বাচন দিতে হবে। কোনো সিটি নির্বাচনেই ইভিএম দেওয়া ঠিক হবে না।
পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও লালমনিরহাট জেলা জাতীয় পার্টির আহ্বায়ক শেরীফা কাদেরের সভাপতিত্বে এবং লালমনিরহাট জেলা জাতীয় পার্টির সদস্য সচিব জাহিদ হাসানের পরিচালনায় সভায় আরও বক্তব্য দেন জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু, প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাম ভূঁইয়া, আলমগীর সিকদার লোটন, বিকল্প স্বেচ্ছাসেবক ধারার সভাপতি আবুল বাশার, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন বাবু।

Please Share This Post in Your Social Media

More News Of This Category