1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
ইফতার মাহফিলে মারা গেলেন খেলাফত মজলিসের আমির - dailybanglakhabor24.com
  • May 9, 2024, 6:55 pm

ইফতার মাহফিলে মারা গেলেন খেলাফত মজলিসের আমির

  • Update Time : শুক্রবার, এপ্রিল ৭, ২০২৩ | রাত ১২:৫৫
  • 63 Time View

ডেস্ক রিপোর্ট

খেলাফত মজলিসের আমির মাওলানা যোবায়ের আহমদ চৌধুরী মারা গেছেন। শুক্রবার (৭ এপ্রিল) সন্ধ্যায় নারায়ণগঞ্জে একটি দলীয় ইফতার মাহফিলে স্ট্রোক করে মারা যান তিনি ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) । তার বয়স হয়েছিল ৭৩ বছর।

খেলাফত মজলিস ঢাকা মহানগর উত্তরের সভাপতি অধ্যাপক সাইফ উদ্দিন আহমদ খন্দকার এ তথ্য নিশ্চিত করেছেন। তার আগামীকাল শনিবার মৌলভীবাজার শহরে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

গত জানুয়ারি মাসে মাওলানা যোবায়ের আহমদ চৌধুরী খেলাফত মজলিসের আমির পদে নির্বাচিত হন। এর আগে তিনি কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকের মহাপরিচালকের দায়িত্ব পালন করেন। তিনি বিভিন্ন মাদরাসায় শায়খুল হাদিস ও মুহাদ্দিস পদে ছিলেন। মৌলভীবাজার সরকারি কলেজেও অধ্যাপনা করেন।

মাওলানা যোবায়ের আহমদ চৌধুরী ১৯৫০ সালে ১ ডিসেম্বর মৌলভীবাজার শহরে জন্মগ্রহণ করেন। তার বাবা মাওলানা আবদুন নূর শায়খে ইন্ধেশ্বরী ছিলেন প্রখ্যাত আলেম। কর্মজীবনে তিনি বিভিন্ন মাদরাসায় শিক্ষকতা করেছেন। তিনি দীর্ঘদিন ধরে রাজনীতিতে সক্রিয়। ১৯৯৬ সালে জাতীয় সংসদ নির্বাচনে খেলাফত মজলিসের মনোনীত প্রার্থী হিসেবে মৌলভীবাজার-৩ (মৌলভীবাজার-রাজনগর) আসনে প্রতিদ্বন্দ্বিতাও করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category