1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
ইউনিয়ন পরিষদের মালামাল চুরি, ছাত্রলীগ নেতা গ্রেফতার - dailybanglakhabor24.com
  • June 8, 2024, 8:37 pm

ইউনিয়ন পরিষদের মালামাল চুরি, ছাত্রলীগ নেতা গ্রেফতার

  • Update Time : শনিবার, এপ্রিল ১৫, ২০২৩ | রাত ২:৩৭
  • 64 Time View

বরগুনা প্রতিনিধি

বরগুনার বেতাগীতে ইউনিয়ন পরিষদের পুরোনো মালামাল চুরির ঘটনায় শাওন মৃধা নামের এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি মোকামিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি। শুক্রবার (১৪ এপ্রিল) রাত ১০টার দিকে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
বেতাগী থানা সূত্রে জানা যায়, উপজেলার মোকামিয়া ইউনিয়নের বিভিন্ন স্থানের পুরোনো ব্রিজের মালামাল মোকামিয়া বাজারে রাখা ছিল।
বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দিনগত মধ্যরাতে ওই মালামাল চুরির ঘটনা ঘটে। পরে ইউপি চেয়ারম্যান শুক্রবার সকালে চুরি হওয়া মালামাল উদ্ধারের জন্য বেতাগী থানায় লিখিত অভিযোগ করেন। এ ঘটনায় জড়িত সন্দেহে মোকামিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাওন মৃধা ও মতি হাওলাদার নামের এক ভাঙারি ব্যবসায়ীকে আটক করে পুলিশ। পরে প্রায় ১১ ঘণ্টা জিজ্ঞাসাবাদে প্রাথমিকভাবে প্রমাণিত হয়, তারা ওই মালামাল চুরির সঙ্গে জড়িত।
পরে তাদের বিরুদ্ধে চুরির মামলা দিয়ে গ্রেফতার দেখানো হয়।
মোকামিয়া ইউনিয়নের চেয়ারম্যান গাজী জালাল আহম্মেদ বলেন, ইউনিয়ন পরিষদের হেফাজতে থাকা সরকারি পুরোনো ব্রিজের মালামাল চুরি হয়েছে। এজন্য থানায় অভিযোগ দিয়েছিলাম। পরে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।
বেতাগী থানার ওসি আনোয়ার হোসেন বলেন, চুরির সঙ্গে সম্পৃক্ততার প্রাথমিক প্রমাণ পাওয়া যাওয়ায় আটক দুজনকে গ্রেফতার দেখানো হয়েছে। শনিবার (১৫ এপ্রিল) তাদের আদালতে হাজির করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category