1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
ইংল্যান্ডকে হারিয়ে সেমিফাইনালের আরও কাছে অস্ট্রেলিয়া - dailybanglakhabor24.com
  • June 6, 2024, 10:31 pm

ইংল্যান্ডকে হারিয়ে সেমিফাইনালের আরও কাছে অস্ট্রেলিয়া

  • Update Time : রবিবার, নভেম্বর ৫, ২০২৩ | রাত ৪:৩১
  • 31 Time View

অনলাইন ডেস্ক
সেমির দৌড়ে টিকে থাকতে এই ম্যাচে জয়টা ভীষণ গুরুত্বপূর্ণ ছিল অস্ট্রেলিয়ার জন্য। সেই সমীকারণের ম্যাচে জয় তুলে নিয়ে  টানা পঞ্চমবারের মতো সেরা চারে থাকার সম্ভাবনা আরও উজ্জ্বল করল অজিরা।  ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার তিনে আছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। লিগ পর্বের শেষ দুই ম্যাচের একটিতে জিতলেই সেমিফাইনাল খেলবে প্যাট কামিন্সের দল।
শনিবার নরেন্দ্র মোদি স্টেডিয়ামে টস জিতে  ইংল্যান্ড অস্ট্রেলিয়াকে আগে ব্যাটিংয়ে পাঠিয়েছিল । ৪৯.৩ ওভারে ২৮৬ রানে অলআউট হয় অস্ট্রেলিয়া। ৮৩ বলে ৭১ রান করেন মারনাস লাবুশেন। তৃতীয় উইকেটে তার সঙ্গে ৭৫ রানের জুটি গড়া স্টিভ স্মিথ করেন ৪৪ রান।
ক্যামেরন গ্রিন ৩ রানের জন্য অর্ধশতক পাননি। ৩৫ রান করেন মার্কাস স্টয়নিস। শেষ দিকে ১৯ বলে ২৯ রানের দারুণ কার্যকরী ইনিংস খেলেন লেগ স্পিনার অ্যাডাম জাম্পা।
তাড়া করতে নেমে পুরোনো সমস্যাতেই পড়েছে ইংল্যান্ড—ব্যাটিং বিপর্যয়! ইনিংসের প্রথম বলেই জনি বেয়ারস্টোকে তুলে নেন মিচেল স্টার্ক।
৫ম ওভারে তার শিকার হন জো রুটও। ইংল্যান্ড তৃতীয় উইকেটে ডেভিড ম্যালান ও বেন স্টোকসের ৮৪ রানের জুটিতে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করেছে। কিন্তু এরপর আবার খেই হারিয়েছে দলটি।
৫০ করা ম্যালানকে তুলে নেন অস্ট্রেলিয়া অধিনায়ক প্যাট কামিন্স। স্টোকস পথের কাঁটা হয়ে ৯০ বলে ৬৪ রান করলেও ৩৬তম ওভারে জাম্পার শিকার হওয়ার পর ম্যাচ থেকে ধীরে ধীরে ছিটকে পড়ে ইংল্যান্ড।
৪২ রান করেন মঈন আলী। জয়ের জন্য শেষ ৪ ওভারে ৫৪ রান দরকার ছিল ইংল্যান্ড। ক্রিস ওকস এবং আদিল রশিদ ৩৭ রানের জুটি গড়লেও লাভ হয়নি ইংল্যান্ডের। ২১ রানে ৩ উইকেট জাম্পার।

Please Share This Post in Your Social Media

More News Of This Category