1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
আমি রাজের বউ এটা আসলেই শুনতে চাই না: পরীমণি - dailybanglakhabor24.com
  • June 6, 2024, 6:21 am

আমি রাজের বউ এটা আসলেই শুনতে চাই না: পরীমণি

  • Update Time : বৃহস্পতিবার, জুন ৮, ২০২৩ | দুপুর ১২:২১
  • 52 Time View

মোহাম্মদ সেলিম মিয়া

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজের সংসার ভেঙে যাচ্ছে-এমন খবর কিছু দিন ধরে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হচ্ছে। এরই মধ্যে গত ৪ জুন রাত সাড়ে ৮টার দিকে দেশের একটি শীর্ষস্থানীয় গণমাধ্যমে লাইভে আসেন অভিনেতা শরিফুল রাজ। ৫ জুন একই গণমাধ্যমের লাইভে আসেন পরীমণি।
পরীমণি লাইভে এসে তার সংসারে সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া অনেক কিছু খোলামেলা আলোচনা করেন। পাশাপাশি রাজের লাইভে এসে বলা অনেক কথার আলোচনা-সমালোচনামূলক জবাব দেন পরীমণি।
এদিকে হঠাৎ করে কয়েকদিন ধরে আবারও আলোচনায় আসেন পরী-রাজ। এর কারণ গত ২৯ মে (সোমবার) দিবাগত রাতে রাজের ফেসবুক আইডি থেকে ফাঁস হয় কিছু ভিডিও ও ছবি। এরপর থেকেই পরী-রাজের সংসারের অশান্তির খবর চলে আসে গণমাধ্যমে। এরপর শুরু বিভিন্নমুখী আলোচনা সমালোচনা।
৫ জুনের লাইভের শুরুতে পরীমণিকে প্রশ্ন করা হয়, রাজের বউ আর শুনতে চাই না, তাহলে কী এদিকে আগাচ্ছে? প্রশ্নের জবাবে পরীমণি বলেন, যে মানুষটি নিয়ে আপনি সংসার করবেন, যাকে নিয়ে আপনি ঘর করবেন, সে মানুষটি যদি আপনার জীবনে অনুপস্থিত থাকে, তাহলে কাকে নিয়ে চলবেন? শুধু শুধু এ পরিচয়টা বহন করবেন?
পরীমণি প্রায় দেড় ঘণ্টার লাইভে তার সংসারের বিভিন্ন বিষয় নিয়ে খোলামেলা কথা বলেন। লাইভে আসার উদ্দেশ্য নিয়ে পরীমণি বলেন, আমি কাউকে ব্লেইম (দোষারোপ) দেওয়ার জন্য আসিনি। আমি এসেছি আমার প্রতি যেসব প্রশ্ন করেছে সেগুলোর উত্তর দেওয়ার জন্য।
লাইভে পরীমণিকে প্রশ্ন করা হয়, আপনারা দুজনই (রাজ-পরীমণি) বিচ্ছেদের কথা বলছেন, হয়তো এটা রাগের মাথায় বললেন। রাগটা ঠান্ডা হলে বা আর একটু সময় দিলে আবার স্বাভাবিক সম্পর্কে আসা যায় কি না? এমন প্রশ্নের জবাবে পরীমণি বলেন, আমি তো সময় দিয়েছি। আমি পাঁচ মাস সময় দিয়েছি। আমি আর কোনো অসম্মান নিতে চাই না।
পরীমণি আরও বলেন, পাঁচ মাস একটা সম্পর্কের বোঝাপাড়া ও সিদ্ধান্ত নেওয়ার জন্য যথেষ্ট সময়। আমার নিকটজনরা জানে এ বিষয়টা আমি কীভাবে সমাধান করতে চেয়েছি।
পরীমণি লাইভে কথা বলতে বলতে আবেগপ্রবণ হয়ে পড়েন। এক পার্যায়ে তিনি কেঁদে দেন। এ সময় রাজকে উদ্দেশ্য করে পরীমণি বলেন, এ জঘন্য অবস্থায় দাঁড় করানোর জন্য আপনি দায়ী।
লাইভের শেষ দিকে রাজের প্রসঙ্গে বলেন, যে মানুষটিকে আমি ভালোবেসে বিয়ে করেছিলাম সে মানুষটির সঙ্গে (রাজ) তাকে মেলাতে চাই না। আমি রাজের বউ এটা আসলেই শুনতে চাই না।

Please Share This Post in Your Social Media

More News Of This Category