1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
আমাকে আর আমার সন্তানকে সুস্হ ভাবে বাঁচতে দিন:শাকিবের উদ্দেশ্যে বুবলীর আকুতি - dailybanglakhabor24.com
  • June 5, 2024, 3:37 pm

আমাকে আর আমার সন্তানকে সুস্হ ভাবে বাঁচতে দিন:শাকিবের উদ্দেশ্যে বুবলীর আকুতি

  • Update Time : সোমবার, জুন ১৯, ২০২৩ | রাত ৯:৩৭
  • 51 Time View

মোহাম্মদ সেলিম মিয়া
ঢালিউড তারকা শাকিব খান ও শবনম বুবলীর সম্পর্ক ভেঙেছে অনেকদিন। তবুও যখন তখন বুবলী নিজেকে শাকিবের সম্পর্ক এলেই তাদের ঘনিষ্ঠতার কথা প্রকাশ করতে ছাড়েন না। সম্প্রতি অভিনেতা-সঞ্চালক শাহরিয়ার নাজিম জয়ের সামনে দেওয়া এক সাক্ষাৎকারে কান্নাজড়ানো কণ্ঠে বুবলী শাকিবের উদ্দেশ্যে আকুতি করেছেন, ‘এতো অপরিচিত হয়ে গেলেন আপনি!
ক্যমেরার সামনে বুবলীকে বিভিন্ন বিষয়ে প্রশ্নের শেষে শাকিব ইস্যু উঠে আসে। আর সেই অংশটুকু নিজের ফেসবুক পেজে উন্মুক্ত করেছেন সঞ্চালক জয়।
এসময় শাকিবকে শেষবারের মতো একটি অনুরোধ করেছেন বুবলী। কাঁদতে কাঁদতে বললেন, ‘আপনার কাছে রিকোয়েস্ট করছি, আপনি আর কোনও মিথ্যা অপপ্রচার করে, ব্লেইম-গেম করে আমাদের শেহজাদকে অপমান করবেন না। আপনার প্রতি আমার আর কিছু বলার নেই। আপনি আমার কাছে অনেক আগেই অপরিচিত হয়ে গেছেন। তারপরও আমি চেষ্টা করেছি, সব কিছু ঠিক করার। কিন্তু কিছুই হয়নি। আমি চাই আপনি নিজের মতো ভালো থাকুন। তবে আমাকে আর আমার সন্তানকে সুস্থভাবে বাঁচতে দিন।
কান্নাজড়ানো কণ্ঠে বুবলী আকুতি, ‘এতো অপরিচিত হয়ে গেলেন আপনি! আমাকে খুব ভালো করে চেনেন আপনি। কেন এগুলো করছেন, আমি জানি না। আপনার যদি কোনও সিদ্ধান্ত থাকে, সেটা নিজের মতো করে নিন। কোনও অসম্মান নিয়ে আমি কিছু কন্টিনিউ করতে চাই না। আপনি সবসময় বলেন যে, শেহজাদের মা বা আপনার ওয়াইফকে সম্মান করেন। কিন্তু সেটা তো নিজের কাজ দিয়ে প্রমাণ করবেন। আপনি যে কাজগুলো করছেন, সেটা কি ঠিক হচ্ছে? একটা রুমে, একা বসে একটু চিন্তা করবেন; শিল্পী বা সুপারস্টার হিসেবে না, ব্যক্তি শাকিব খান হিসেবে।’

Please Share This Post in Your Social Media

More News Of This Category