1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
আন্দোলন কর্মসূচিতে খালেদা জিয়ার পরামর্শ নেই: ফখরুল - dailybanglakhabor24.com
  • May 9, 2024, 5:59 am

আন্দোলন কর্মসূচিতে খালেদা জিয়ার পরামর্শ নেই: ফখরুল

  • Update Time : রবিবার, মে ১৪, ২০২৩ | সকাল ১১:৫৯
  • 61 Time View

নিজস্ব প্রতিবেদক

চলমান সরকার বিরোধী আন্দোলনে দলের চেয়ারম্যান বেগম খালেদা জিয়ার কোন পরামর্শ নেই বলে দাবি করছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
রবিবার দুপুরে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।বিএনপি মহাসচিবের কাছে জানতে চাওয়া হয় চলমান আন্দোলন কর্মসূচিতে বেগম খালেদা জিয়ার পরামর্শ নেয়া হচ্ছে কিনা-এমন প্রশ্ন জবাবে তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন গৃহবন্দী সুতরাং দলের কর্মসূচী নেয়া ও পালনের ক্ষেত্রে তার পরামর্শ নেয়ার সুযোগ নেই। তাকে বারবার ভিন্ন ট্যাকে নিয়ে আসছেন কেন।
সংবাদ সম্মেলনে বিএনপির মহাসচিব বলেন,
আগামী নির্বাচন নিরপেক্ষ করতে সরকারে উপর যখন চাপ তখন জিয়াউর রহমান ইস্যুতে ৫০ বছর আগের কিছু মিথ্যা তথ্য সামনে এনে মামলা করেছে সরকার, এর মাধ্যমে জনগণকে বিভ্রান্ত করেছে সরকার।
তিনি বলেন, সরকারের সুবিধাভোগী সংসদ সদস্য নাহিদ ইজার খান জিয়ার বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে মামলা করেছেন।বর্তমান সরকারের ক্রীড়নকের ভূমিকা পালন করেছেন নাহিদ।
বিএনপির মহাসচিব বলেন, সবশেষে বলব বিএনপির নেতৃত্বে দেশের চলমান ফ্যাসিবাদবিরোধী আন্দোলনকে ভিন্নখাতে
প্রবাহিত করতে শেখ হাসিনা ও তার কুশীলবেরা নানা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। নাহিদ ইজাহার খানের মামলা সেই লাগাতার ষড়যন্ত্রের একটি ঘৃণ্য উদাহরণ মাত্র। গণবিচ্ছিন্ন এই দখলদার সরকারের তরফে আগামিতে এধরনের ষড়যন্ত্র চলমান থাকবে। বিশেষ করে সরকার পতনের সময়কাল যত এগিয়ে আসবে জিয়াউর রহমান, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানসহ বিএনপির বিরুদ্ধে এধরনের ষড়যন্ত্রের মাত্রা আরো বাড়বে।
তবে, আমরা দ্বার্থহীন ভাষায় জানিয়ে দিতে চাই, বাংলাদেশের গণতন্ত্রপ্রিয় মানুষদের সাথে নিয়েবিএনপির নেতৃত্বে ফ্যাসিস্ট সরকারের পতন ঘটিয়ে একটি নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারপ্রতিষ্ঠার মাধ্যমে সকল ধরনের ষড়যন্ত্রের জাল নস্যাত করে দেবো।
দুর্যোগে দলের নেতাকর্মীদের জনগণের পাশে দাঁড়াতে দলীয় নির্দেশনা দেয়া হয়েছে বলে জানান তিনি।
এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলামের উপস্থিত ছিলেন ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category