1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
আওয়ামী লীগ সরকার আর বেশি দিন নেই: দুদু - dailybanglakhabor24.com
  • June 5, 2024, 11:49 am

আওয়ামী লীগ সরকার আর বেশি দিন নেই: দুদু

  • Update Time : শুক্রবার, জুন ২, ২০২৩ | বিকাল ৫:৪৯
  • 53 Time View

অনলাইন ডেস্ক

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার আর বেশি দিন নেই। এই বছর পার করাই তাদের জন্য কঠিন হয়ে যাবে। কারণ, যত বড় শক্তিশালী হোক না কেন, কোনো জুলুমবাজ, ক্ষমতা অপহরণকারীদের দেশের মানুষ কখনো পছন্দ করেনি-মেনে নেয়নি।শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শামসুজ্জামান দুদু বলেন, ইয়াহিয়া খান, আইয়ুব খানকে বিতাড়িত করেছে এই দেশের মানুষ। এটা মনে রাখতে হবে। এটা যদি বর্তমান সরকার মনে রাখে, তাহলে সেটি তাদের জন্য ভালো, দেশের জন্য ভালো, দেশের মানুষের জন্য ভালো।
বিএনপির এই ভাইস চেয়ারম্যান আরো বলেন, এই বছরের শেষ এবং আগামী বছরের শুরুতে যে নির্বাচন হওয়ার কথা সাংবিধানিকভাবে রয়েছে।
যে সংবিধান আওয়ামী লীগের সংবিধান। যে সংবিধানে এক সময় গণঅভ্যুত্থানের মধ্য দিয়ে মানুষের ভোটাধিকার, মানবিক মর্যাদা, গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠা করা হয়েছিল, সেটি এখন আর নেই। সেটি ফিরিয়ে আনার লক্ষ্যেই আমাদের এই আন্দোলন।
জিনাফের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মো. ইব্রাহিম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নেছার আহমেদের সঞ্চালনায় প্রতিবাদী মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মো. রহমত উল্লাহ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category