1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
আওয়ামী লীগের শান্তি সমাবেশের স্থান পরিবর্তন লক্ষাধিক নেতাকর্মীর উপস্থিতি নিশ্চিতে চলছে প্রস্তুতি - dailybanglakhabor24.com
  • June 6, 2024, 10:13 am

আওয়ামী লীগের শান্তি সমাবেশের স্থান পরিবর্তন লক্ষাধিক নেতাকর্মীর উপস্থিতি নিশ্চিতে চলছে প্রস্তুতি

  • Update Time : মঙ্গলবার, জুলাই ১১, ২০২৩ | বিকাল ৪:১৩
  • 47 Time View

নিজস্ব প্রতিবেদক
বুধবারের শান্তি সমাবেশকে ঘিরে ব্যাপক প্রস্তুতি নিচ্ছে আওয়ামী লীগ। সমাবেশে লক্ষাধিক নেতাকর্মীর উপস্থিতি নিশ্চিতে প্রস্তুতি শুরু করেছে দলটি। বিএনপির সমাবেশকে সামনে রেখে শান্তি সমাবেশের স্থানও পরিবর্তন করেছে দলটি। আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণের পরিবর্তে তারা সমাবেশ করবে বায়তুল মোকাররমের দক্ষিণ গেটের সামনে।

মঙ্গলবার বেলা ১১টায় রাজধানীর টিসিবি কার্যালয়ের অডিটোরিয়ামে অনুষ্ঠিত মহানগর উত্তর আওয়ামী লীগের প্রস্তুতিমূলক প্রতিনিধি সভায় এমনটাই জানান বক্তারা।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, এমপি। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি। আরও উপস্থিত ছিলেন মহানগর উত্তর আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, আওয়ামী লীগ কখনোই জনগণের ম্যান্ডেট ছাড়া কাজ করে না। আওয়ামী লীগ পেশিশক্তি, বৈদেশিক শক্তি কিংবা ষড়যন্ত্রের শক্তিতে বিশ্বাস করে না। আওয়ামী লীগ জনগণের শক্তিতে চলে।

তিনি বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী ২০০৮ এ বলেছিলেন, বদলে দেবেন বাংলাদেশ কে। তিনি যথার্থভাবেই বদলে দিয়েছেন বাংলাদেশ কে। দেশে পরিবর্তনের যে ধারা সেটি সবারই নজরে পড়ছে। সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা এজন্যই বলেছিলেন, তোমরা যদি এগিয়ে যেতে চাও, বদলে দিতে চাও তবে বাংলাদেশ কে অনুসরণ করো।

তিনি বলেন, যারা কোনোদিন জনগণের শক্তিকে বিশ্বাস করেনি তারাই আবার নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে। তারা নির্বাচনে বিশ্বাস করে না, জনগণের শক্তিকে বিশ্বাস করে না। জনগণও তাদেরকে বিশ্বাস করে না।

তিনি আরও বলেন, দেশে যখন স্থিতিশীল সরকার, শান্তিপূর্ণ পরিবেশ চলছে তখনই ষড়যন্ত্রকারীরা ষড়যন্ত্র শুরু করেছে৷ আপনারা নির্বাচনের প্রস্তুতি নেন। আমরা একটা শান্তিপূর্ণ পরিবেশ, উন্নত বাংলাদেশ আগামী প্রজন্মকে উপহার দিতে চাই।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, কোনো ষড়যন্ত্রই কাজ করবে না, আমরা যদি এক একত্রে থাকি। আপনারা ঐক্যবদ্ধ থাকেন। যখনই নেতৃবৃন্দ ডাক দিবে আপনারা সাড়া দেবেন।

তিনি বলেন, কোনো অরাজকতা আমরা করবোনা। বিশৃঙ্খলা করবোনা। জনগণকে আমাদের ঐক্যবদ্ধতার শক্তি দেখিয়ে আবারও তাদের সমর্থন আদায় করবো।

নেতা-কর্মীদের উদ্দেশ্য করে শেখ বজলুর রহমান বলেন, সভা শেষে আপনারা যার যার এলাকায় গিয়ে প্রস্তুতি শুরু করবেন। আমরা মহানগর উত্তর আওয়ামী লীগ বুধবার দুপুর আড়াইটার মধ্যে জিরো পয়েন্টে অবস্থান নেবো। আপনারা ব্যানার, ফেস্টুন মিছিল নিয়ে যথাসময়ে উপস্থিত হয়ে যাবেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category