1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
অমর একুশে বইমেলায় আসছে রুবিনা আলমগীরের উপন্যাস "আত্মকান্না" - dailybanglakhabor24.com
  • May 18, 2024, 12:39 pm

অমর একুশে বইমেলায় আসছে রুবিনা আলমগীরের উপন্যাস “আত্মকান্না”

  • Update Time : বৃহস্পতিবার, জানুয়ারি ১৮, ২০২৪ | সন্ধ্যা ৬:৩৯
  • 59 Time View


নিজস্ব প্রতিবেদক
আর কদিন পরেই ফেব্রুয়ারি। দরজায় কড়া নাড়ছে অমর একুশে বইমেলা ২০২৪। লেখক, প্রকাশকরা ব্যস্ত সময় কাটাচ্ছেন মেলার প্রস্তুতি ও বই প্রকাশে। প্রবীণ লেখকদের ভিড়ে নবীন লেখকরাও জায়গা করে নিচ্ছে মেধা ও প্রতিভার সম্মিলনে। শোবিজের শিল্পীদের বই বের প্রকাশ হচ্ছে গত কয়েক বছর যাবত। এরই ধারাবাহিকতায় এবারের মেলায় আসছে মডেল, অভিনেত্রী, নৃত্যশিল্পী ও সাংবাদিক রুবিনা আলমগীরের উপন্যাস ” আত্মকান্না”। জোনাকী প্রকাশনী থেকে প্রকাশ হচ্ছে বইটি।
মডেল, অভিনেত্রী, নৃত্যশিল্পী ও সাংবাদিকতার পরিচয় ছাপিয়ে লেখক হিসেবে যুক্ত হলেন অনুভূতিটা কেমন? এমন প্রশ্নের জবাবে রুবিনা আলমগীর বলেন, ভিন্ন পরিচয়ে নিজেকে যুক্ত করতে পেরে খুবই ভালো লাগছে। ছোটবেলা থেকেই আমি লেখালেখি করি আর ২০১৪ সাল থেকে সাংবাদিকতার সাথে যুক্ত। লেখালেখির অভ্যাস আমার দীর্ঘদিনের। তবে একেবারে নতুন মলাটে বই প্রকাশ হচ্ছে এই আনন্দ ভাষায় প্রকাশ করার মতো নয়। আমার স্বপ্নের জগতে আরেকটি অধ্যায়ের সূচনা হলো।
ডেইলিএবিনিউজ২৪.কম এর স্টাফ রিপোর্টার লেখক রুবিনা আলমগীর আরো বলেন, প্রতিবার একুশে বইমেলায় যাই আর অন্য লেখকদের বই কিনি। আর এবার আমার নিজের বই আসছে এটা অন্য রকমের ভালোলাগা, অন্য রকমের আনন্দ। বইটি প্রকাশের মধ্য দিয়ে আমার স্বপ্নের জগতে আরো একটি নতুন পালকের সৃষ্টি হলো বলেই মনে করছি। আমার শুভাকাঙ্ক্ষী ও পাঠকরা বইটি কিনলেই আমার পরিশ্রম ও লেখালেখির জগতে আমার আগমন স্বার্থক। সবাই অমর একুশে বইমেলা ২০২৪ এ আসবেন এবং সোহরাওয়ার্দী উদ্যানের জোনাকী প্রকাশনী থেকে বইটি কিনবেন এটাই আমার চাওয়া। পাঠকদের কাছ থেকে সাড়া পেলে ভবিষ্যতে লেখালেখি চালিয়ে যাওয়ার এবং আরো নতুন নতুন বই প্রকাশের ইচ্ছে রয়েছে।
প্রকাশক মঞ্জুর হোসেন বলেন, বইটি প্রকাশের সকল প্রস্তুতি শেষের পথে। আনুষঙ্গিক কিছু কাজ শেষ হওয়ার পর আশা করছি মেলা শুরুর আগেই বইটির সকল কাজ সম্পন্ন হবে। আর অমর একুশে বইমেলা ২০২৪ এর প্রথম দিন থেকেই বইটি মেলায় পাওয়া যাবে। উপন্যাসটি পাঠকদের দ্বারা সমাদৃত হবে বলেই আমি আশাবাদী।

Please Share This Post in Your Social Media

More News Of This Category