1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
অডিও রেকর্ড ভাইরাল : ছাত্রীকে শ্লীলতাহানির দায়ে প্রধান শিক্ষক কারাগারে - dailybanglakhabor24.com
  • June 8, 2024, 8:48 pm

অডিও রেকর্ড ভাইরাল : ছাত্রীকে শ্লীলতাহানির দায়ে প্রধান শিক্ষক কারাগারে

  • Update Time : বৃহস্পতিবার, মে ১৮, ২০২৩ | রাত ২:৪৮
  • 63 Time View

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর বেলাবোতে সাবেক এক ছাত্রীকে বাসায় ডেকে নিয়ে অশালীন আচরণ ও শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুক্তার হোসেনের বিরুদ্ধে মামলা হয়েছে।
ওই ছাত্রী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে নরসিংদী মডেল থানায় মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে পুলিশ তাকে গ্রেফতার করে বুধবার (১৭ মে) বিকেলে আদালতে মাধ্যমে কারাগারে প্রেরণ করে। অভিযুক্ত মুক্তার হোসেন আমলাব নারায়ণপুর মরজাল (এএনএম) উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।
এর আগে, ছাত্রীকে বাসায় যেকে নিয়ে আশালীন আচরন, শ্লীলতাহানির চেষ্টাসহ অসংগতিপূর্ন কথাবার্তার 
একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে বিষয়টি নিয়ে জেলা জুড়ে আলোচনা- সমালোচনার ঝড় উঠে। অডিও রেকর্ডকে কেন্দ্র করে ক্ষোভে ফুঁসে উঠেন আমলাব নারায়ণপুর মরজাল (এএনএম) উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকাবাসী। এরই প্রেক্ষিতে মঙ্গলবার (১৬ মে) দুপুরে প্রধান শিক্ষক মুক্তার হোসেনের বিচার ও স্কুল থেকে বহিস্কারের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করা হয়। পরে পুলিশ ও উপজেলা নিবার্হী কর্মকর্তার হস্তক্ষেপে অবরোধ তুলে নেওয়া হয়।
মামলার এজাহার সূত্রে জানায়ায়, গত ২৪ এপ্রিল সকালে প্রধান শিক্ষক মুক্তার হোসেন সাবেক ওই ছাত্রীর মোবাইল ফোনে কল করে তার বাসায় খাওয়ার জন্য দাওয়াত দেন। দাওয়াত খেতে দুপুরে ছাত্রী প্রধান শিক্ষকের বাসায় যান। সেখানে যাওয়ার পর দেখা যায় বাসাটিতে আর কেউ নেই। এসময় প্রধান শিক্ষক তাকে একা পেয়ে বিভিন্ন অশালীন আচরণসহ শ্লীলতাহানির চেষ্টা করেন এবং নানা অসংগতিপূর্ণ ইঙ্গিত প্রদান করেন।
এসব কথোপকথন ওই ছাত্রী তার নিজের মুঠোফোনে রেকর্ড করে রাখেন। পরে কৌশলে ছাত্রী ওই বাসা থেকে বের হয়ে আসেন। এরপর এই অডিওটি ফেসবুকে ছড়িয়ে পড়ে।
এদিকে অডিও রেকড ফাঁস হওয়ার পর মঙ্গলবার (১৬ মে) দুপুরে প্রধান শিক্ষক মুক্তার হোসেনের বিচারসহ স্কুল থেকে বহিস্কারের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করেন। পরে পুলিশ ও উপজেলা নিবার্হী কর্মকর্তা সুষ্ঠ বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়।
ওই ঘটনার পর পরই প্রধান শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন্য বেলাবো থানায় নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে নরসিংদী মডেল থানায় হস্থান্তর করা হয়।
অন্যদিকে, অডিওটির ঘটনাস্থল নরসিংদী শহর হওয়ায় ওই শিক্ষককে মঙ্গলবার রাতেই নরসিংদী মডেল থানায় পাঠায় বেলাবো থানা পুলিশ। এরপর ছাত্রী তার পরিবারের সদস্যদের নিয়ে মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে সদর থানায়  মামলা দায়ের করেন ভুক্তভোগী ছাত্রী। এরই প্রেক্ষিতে বুধবার (১৭ মে) দুপুরে প্রধান শিক্ষককে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে পুলিশ।
নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কাশেম ভূইয়া সাংবাদিকদের জানিয়েছেন, একজন ছাত্রীর অভিযোগের প্রেক্ষিতে প্রধান শিক্ষককে গ্রেফতার করা হয়। পরে তাকে আদালতে সোপর্দ করা হয়। সেখান থেকে বিচারক তাকে কারাগারে পাঠান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category